DailyBarishalerProhor.Com | logo

২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বর্তমান সরকার নদী ভাঙ্গন রোধে কাজ করে যাচ্ছে–গোলাম কিবরিয়া টিপু

প্রকাশিত : জুন ০৩, ২০২৩, ২১:২৬

বর্তমান সরকার নদী ভাঙ্গন রোধে কাজ করে যাচ্ছে–গোলাম কিবরিয়া টিপু

আল আমিন,বাবুগঞ্জ ॥ বরিশাল-৩ (বাবুগঞ্জ -মুলাদী) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু বলেছেন, বর্তমান সরকার নদী ভাঙ্গন রোধে কাজ করে যাচ্ছে।

সারা দেশে নদী ভাঙন এলাকা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে তা রোধ করার লক্ষে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আশা করছি নদী ভাঙ্গনের কারণে আর কাউকে নি:স্ব হতে হবে না। আমরা নদী ভাঙন রোধে আন্তরিকতার সাথে কাজ করব।

শনিবার সকালে বাবুগঞ্জ উপজেলার পশ্চিম ভূতেরদিয়া আলিম মাদ্রসা ও তৎসংলগ্ন এলাকা সন্ধ্যা নদীর ভাঙন হতে রক্ষা করার জন্য প্রাক/প্রতিরক্ষা ১১৩ মিটার কাজের উদ্বোধন শেষে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, নদী ভাঙন রোধসহ শিক্ষা, ফসলি জমি, বসতবাড়ি রক্ষা পাবে। এই কাজে যাতে কোন রকমের অনিয়ম না হয়, সেজন্য স্থানীয়দের সজাগ থাকতে হবে।

কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পশ্চিম ভূতেরদিয়া আলিম মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ নূরে আলম বেপারী সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট মোঃ আবুল কালাম আজাদ,বরিশাল পানি উন্নয়ন বোর্ডের উপ বিভাগীয় প্রকৌশলী মোঃ মুসফিকুর রহমান, বাবুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ মকিতুর রহমান কিসলু, বাবুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কুমার মন্ডল, কেদারপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ সাইদুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ আব্দুছ সালাম সহ বিভিন্ন রাজনৈতিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

প্রায় ৫ কোটি টাকা ব্যায়ে প্রকল্পের কাজটি পেয়েছেন বরিশালের মেসার্স যমুনা কর্পোরেশন নামের ঠিকাদার প্রতিষ্ঠান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।