DailyBarishalerProhor.Com | logo

২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে যুবলীগের সভাপতি প্রার্থী জনপ্রিয়তার শীর্ষে জাহিদুল ইসলাম নয়ন

প্রকাশিত : অক্টোবর ০৩, ২০২৩, ০৮:৩৬

বাবুগঞ্জে যুবলীগের সভাপতি প্রার্থী জনপ্রিয়তার শীর্ষে জাহিদুল ইসলাম নয়ন

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জ উপজেলার যুবলীগের সভাপতি প্রার্থী হিসাবে ইউপি সদস্য জাহিদুল ইসলাম নয়ন জনপ্রিয়তার শীর্ষে ও দলীয় নীতি-নির্ধারকের সু-নজরে আছেন বলে জানা গেছে।

সদা হাস্যউজ্জল এই নেতা আগাম প্রস্তুতি নিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন । জাহিদুল ইসলাম নয়ন বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের দ্বারিকা গ্রামের পিতাঃ মৃত আব্দুল লতিফ এর ছেলে। নয়নের পরিবারের অন্য সকল সদস্য আওয়ামী রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত।

জাহিদুল ইসলাম নয়ন রহমতপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য,বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক অর্থ সম্পাদক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গভর্নিং বডির সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন । এছাড়াও সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহর স্নেহভাজন হিসেবে পরিচিত নয়ন।

বাবুগঞ্জ উপজেলার যুবলীগের সভাপতি প্রার্থী জাহিদুল ইসলাম নয়ন ইতিমধ্যেই তার কর্ম দক্ষতায় আচার আচরণে তৃনমূল নেতা কর্মী ও সাধারণ জনগণের পাশাপাশি দলের নীতি-নির্ধারকের কাছে সু-নজরে আসেছেন। আওয়ামী লীগের সরকারের বিভিন্ন উন্নয়ন কাজের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ করেছেন।

যু্বলীগ সভাপতি পদপ্রার্থী নয়নের সঙ্গে আলাপন কালে তিনি বলেন, ‘আমি যে দিন থেকে রাজনীতি কি বুঝতে শিখেছি সে দিন থেকে বাংলাদেশ আওয়ামীলীগের সাথে রাজনীতি করি। জোট সরকারের আমালে বিএনপির নেতা কর্মীরা আমার উপরে হামলা চালায়। আবার সেই মামলায় আমাকে ১ নাম্বার আসামী করা হয়েছিলো। তাছাড়া আমার পরিবারের সকলেই আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। বাবুগঞ্জ উপজেলার সকল মানুষ আমাকে চিনেন, আমাকে ভালোবাসেন। সকলকে নিয়েই আমিও মাঠে আছি। আমি পেশী শক্তি নয় জনগনকে সাথে নিয়ে বাবুগঞ্জ উপজেলা যুবলীগকে শক্তিশালী করে তুলবো।

ইউনিয়ন যুবলীগ নেতা আক্তার হোসেন বলেন ,জাহিদুল ইসলাম নয়ন যুবলীগের সব নেতা কর্মীদের বিপদে আপদে পাশে থাকে। যুবলীগের সকল নেতা কর্মীদের প্রানে জায়গা করে নিয়েছেন আমাদের নয়ন। এজন্য বাবুগঞ্জ যুবলীগের সভাপতি হিসেবে নয়নের বিকল্প নাই। তাই আমরা সবাই তাকে সর্মথন দিয়েছি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।