DailyBarishalerProhor.Com | logo

১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ভয়াবহ অগ্নিকান্ড, বসত বাড়ি সহ ২৫টি দোকান পুড়ে ছাই

প্রকাশিত : অক্টোবর ২০, ২০১৮, ১৬:১৩

বরিশালে ভয়াবহ অগ্নিকান্ড, বসত বাড়ি সহ ২৫টি দোকান পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক !! চারিদিকে শুধু পোড়া গন্ধ বাতাসে ভেসে বেড়ায় আর বুক চাপরে আর্তনাদ – আহাজারি করছে দোকানিরা। সর্বনাশা আশুন পথে বসিয়ে দিলো অনেক দোকানিদের কে। ফায়ার সার্ভিসের কর্মীদের জন্যে রক্ষা পেলো বহু দোকান।

বরিশালের বাকেরগঞ্জ পুরাতন লন্স ঘাট রোডে ভয়বহ অগ্নিকান্ডে বাকেরগঞ্জ বন্দরে চৌমাথা থেকে পুরাতন লঞ্চঘাট এলাকায় আগুন লেগে ২৫ টির অধিক দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীদের দুই ঘন্টার অধিক সময় চেস্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। শনিবার  ২০ অক্টোবর সকালে পুরাতন লন্স ঘাট রোডে এ ঘটনা ঘটে।

স্হানীয়দের প্রচেষ্টার পাশাপাশি বরিশাল সদর থেকে আসা ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট দীর্ঘ ২ ঘন্টার ও অধিক সময় ধরে অক্লান্ত প্রচেষ্টায় আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে।আগুনের হাত থেকে রক্ষা হয়নি রাস্তার পাশের মুদি মনহারির দোকান, হোটেল, চা দোকান, ইলেকট্রিকের দোকান, ডেকোরেশন, টি ভি ফ্রিজের দোকান, ঘর,বাড়ি, চালের আড়ৎ সহ প্রায় ২৫ টির ও অধিক দোকান।

ক্ষয়ক্ষতির প্রকৃত পরিমান নির্ধারন করা যায় নি।তবে ধারনা করা হচ্ছে ক্ষতির পরিমান প্রায় ২ কোটি টাকার উপরে। আগুনের সূত্রপাতের কারণ নিশ্চিত হওয়া যায়নি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পার্শ্ববর্তী হোটেল থেকে আগুনের সূত্রপাত হতে পারে ।

স্হানীয়রা জানান, ফায়ার সার্ভিসের লোকজন আরও কিছুক্ষণ আগে আসলে অনেক ক্ষয়ক্ষতির হাত থেকে রেহাই পাওয়া যেতো। এ বিষয়ে ফায়ার সার্ভিসের টিম জানান, তারা সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্হলে উপস্হিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়েছেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।