DailyBarishalerProhor.Com | logo

১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে আবাসিক হোটেল থেকে দেহ ব্যবসায়ী ও খদ্দেরসহ আটক ১১

প্রকাশিত : অক্টোবর ২০, ২০১৮, ২২:২৮

বরিশালে আবাসিক হোটেল থেকে দেহ ব্যবসায়ী ও খদ্দেরসহ আটক ১১

ডেস্ক রিপোর্ট !! বরিশাল নগরীর হাজী মোহাম্মাদ মহসিন মার্কেট সংলগ্ন আবাসিক হোটেল ঝিনুক থেকে দেহ ব্যবসায়ী, খদ্দের ও হোটেলের ম্যানেজারসহ ১১ জনকে আটক করেছে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হোটেলে অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার দায়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে ৭জন দেহব্যবসায়ী, দুইজন হোটেলের স্টাফ ও দুই জন খদ্দের।

এ বিষয়ে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই দেলোয়ার জানায়, আবাসিক হোটেল ঝিনুকে অনৈতিক কর্মকান্ড চলছে এমন সাংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িত থাকার অপরাধে ৭ দেহ ব্যবসায়ী, খদ্দের ও হোটেল স্টাফসহ ১১ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান তিনি। এসময় তিনি আরও জানান, দেহ ব্যবসায়ীদের চিহ্নিত দালাল আজিজ এই হোটেলটি পরিচালনা করেন।হোটেলটির মালিক সাইদ নামের এক ব্যক্তি। তবে আজিজ মালিকের কাছ থেকে ভাড়া নিয়ে হোটেলে নিজেই দেহ ব্যবসা চালাচ্ছেন। আজিজ এর পূর্বেও নগরীর গির্জামহল্লা এলাকার আবাসিক হোটেল সিটি প্লাজায়ও দেহ ব্যবসা চালাতো। যদিও পুলিশের কড়া নজরদারির কারনে তিনি হোটেলটি ছেড়ে দিয়ে পুলিশের চোঁখ ফাকি দিয়ে মহসিন মার্কেট এলাকায় হোটেল ঝিনুকে দেহ ব্যবসা শুরু করে। হোটেল ঝিনুকেই নয় পাশের আরও দুটি হোটেল ভোলা ও উজিরপুর বডিংএও তিনি দেহ ব্যবসায়ীদের দিয়ে ব্যবসা করেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।