DailyBarishalerProhor.Com | logo

৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, অল্পের জন্য রক্ষা পেল ৩৫ যাত্রী

প্রকাশিত : অক্টোবর ২৩, ২০১৮, ২৩:৪১

নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, অল্পের জন্য রক্ষা পেল ৩৫ যাত্রী

বরিশালের প্রহর ডেস্ক !! রাজধানী উত্তরা স্লুইস গেট এলাকায় অন্য বাসের সঙ্গে পাল্লা দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে এসকেআর ট্রাভেলস (ঢাকা মেট্রো-জ-১১-০৮৪০) নামে একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে যায়। এতে অল্পের জন্য প্রাণে রক্ষা পায় বাসে থাকা প্রায় ৩৫ জন যাত্রী। এতে কোনো হতাহতের ঘটনাও ঘটেনি। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।
মঙ্গলবার বিকেল ৩টার দিকে নারায়ণগঞ্জের গাউছিয়া থেকে ৩৫জন যাত্রী নিয়ে পাবনা যাচ্ছিল বাসটি। পথে ‍উত্তরার স্লুইচ গেট এলাকায় পৌঁছালে অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে গতির পাল্লা দিতে গেয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বেড়িবাঁধের প্রায় ২০ ফুট নীচে পড়ে যায়। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।বাসযাত্রী মো. আবুল হোসেন জানান, বাসের বেশির ভাগ যাত্রীই কাপড় ব্যবসায়ী ছিলেন। তারা নারায়ণগঞ্জের গাউছিয়া হতে কাপড় ক্রয় করে পাবনা যাচ্ছিলেন।
উত্তরা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার মোঃ সফিকুল ইসলাম জানান, নারায়নগঞ্জ গাউছিয়া থেকে পাবনা যাওয়ার পথে অপর এক যাত্রীবাহী বাসের সঙ্গে পাল্লা দিতে গিয়ে এসকেআর ট্রাভেলস নামের ওই যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগের স্লুইস গেটের বেড়িবাঁধ থেকে প্রায় ২০ ফুট নিচে পড়ে যায়। এসময় রাস্তার পাশের একটি টং ঘর ক্ষতিগ্রস্ত হয়। তবে দুর্ঘটনার সময় ঘরে কেউ ছিল না। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে বাসটির ভেতর থেকে কয়েকজন যাত্রীকে অক্ষত অবস্থায় উদ্ধার করে। যাত্রীরা সবাই নিরাপদ আছেন বলেও জানান এই কর্মকর্তা।
উত্তরা পশ্চিম থানার এসআই আব্দুল্লাহ ইবনে সাইদ বলেন, ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে। চালক ও হেলপার পলাতক রয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।