DailyBarishalerProhor.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে মাদরাসা থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত : আগস্ট ০৩, ২০১৮, ১৬:৩৪

বরিশালে মাদরাসা থেকে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট ।। বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় মাদ্রাসার ভেতর থেকে নুর হোসেন হৃদয় (১৪) নামে অষ্টম শ্রেণির এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২ আগস্ট) সকালে উপজেলার কলসকাঠী ইউনিয়নের দক্ষিণ নারাঙ্গল নেছার মহল দারুন সুন্নাত মাদ্রাসা থেকে লাশটি উদ্ধার করা হয়।

তবে অভিভাবকদের দাবি, হৃদয়কে হত্যা করে ঝুলিয়ে দেয়া হয়েছে।

নিহতের বাবা খলিল হাওলাদার বলেন- বুধবার (১ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কে বা কারা হৃদয়কে মাদ্রাসার ধর্মীয় অনুষ্ঠানের কথা বলে বাসা থেকে ডেকে নিয়ে যায়। রাত ১০টার দিকে মা জোস্না বেগম হৃদয়ের ফোনে কল দিলে তা বন্ধ পান। হৃদয় মাদ্রাসায়ই ঘুমিয়ে যাবেন এমনটা ভেবে পরিবারের সদস্যরাও ঘুমিয়ে পড়েন।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার সকালে মাদ্রাসার অন্য ছাত্রদের মাধ্যমে খবর পেয়ে মাদ্রাসায় গিয়ে হৃদয়ের ঝুলন্ত লাশ দেখতে পাই। তবে মরদেহ ঝুলন্ত থাকলেও হৃদয়ের পা মেঝেতে লাগানো ছিল।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফয়েজ আহম্মেদ জানান, হৃদয় মাদ্রাসার জলশায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরে আর বাড়ি ফেরেনি। সকালে মাদ্রাসার ছাত্ররা তার মরদেহ ঝুলতে দেখে পুলিশ ও পরিবারকে খবর দেয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- আত্মহত্যা। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর হত্যা না আত্মহত্যা বোঝা যাবে।

তিনি আরও জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতাল মর্গে পাঠানো করা হয়েছে।’


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।