DailyBarishalerProhor.Com | logo

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বিপিএলে শুভসূচনা মুশফিকের চিটাগংয়ের

প্রকাশিত : জানুয়ারি ০৫, ২০১৯, ২৩:৪৫

বিপিএলে শুভসূচনা মুশফিকের চিটাগংয়ের

বরিশালের প্রহর ডেস্ক!!  মাত্র ৯৮ রানের পুঁজি নিয়েও ভালই লড়াই করেছে মাশরাফি বিন মর্তুজার রংপুর রাইডার্স। কিন্তু শেষ হাসিটা হাসল মুশফিকুর রহিমের চিটাগং ভাইকিংস। ৫ বল হাতে রেখে ৩ উইকেটের জয় তুলে নিয়ে বিপিএলে শুভসূচনা করেছে চিটাগং ভাইকিংস।

৯৯ রানের ছোট্ট লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯ রানে ২ উইকেট হারায় চিটাগং ভাইকিংস। দীর্ঘ ৫ বছর পর বিপিএলে খেলতে নামা আশরাফুল হতাশ করেন ভক্তদের। দলীয় ১৫ রানের মাথায় ডেলপোর্টকে ফেরান অধিনায়ক মাশরাফি। পরের ওভারে আশরাফুলকে সাজঘরে পাঠান শফিউল ইসলাম। ডেলপোর্ট ৮ ও আশরাফুল ৩ রান করেন।

তবে মোহাম্মাদ শাহজাদের দৃঢ় ব্যাটিংয়ে সহজ জয়ের দিকেই এগিয়ে যায় চট্টগ্রাম। তার কার্যকরী ব্যাটিংয়ে ৭ ওভারে ৫০ রান তুলে চিটাগং। দলীয় ৫১ রানের মাথায় বেনি হাওয়েলের বলে এলবিডব্লিউয়ের শিকার হন তিনি। রিভিউ নিলেও বাঁচতে পারেননি তিনি। ২৩ বলে ২৭ রান আসে তার ব্যাট থেকে। এরপর দ্রুতই ফিরে যান সিকান্দার রাজা (৩ রান), মোসাদ্দেক হোসেন সৈকত (২ রান) ও নাইম হাসান (১০)। দলীয় ৮৫ রানের মাথায় মুশফিকের বিদায়ে চিটাগংয়ের জেয় নিয়ে শঙ্কা তৈরি হয়। ৩১ বলে ২৫ রান করেন মুশফিক।

তবে বল হাতে ত্রাস ছড়ানো রবি ফ্রাইলিঙ্ক ও সানজামুল ইসলামের দৃঢ়তায় সহজেই ম্যাচ বের করে নেয় চিটাগং। ১৯.১ ওভারে ৭ উইকেট হারিয়ে জয় তুলে নে মুশফিকের দল। ফ্রাইলিঙ্ক ১২ ও সানজামুল ৭ রানে অপরাজিত থাকেন। রংপুরের সফলতম বোলার মাশরাফি ২৪ রান খরচায় নেন ২ উইকেট।

এর আগে উদ্বোধনী ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে রাইডার্সরা। চিটাগং ভাইকিংসের প্রোটিয়া অলরাউন্ডার রবি ফ্রাইলিঙ্ক ও দেশীয় পেসার আবু জায়েদের বোলিং তোপে পড়ে প্রথম ১৪ রান করতে ৪ উইকেট হারায় রংপুর।

৮ রান করা হাওয়েলকে ও ৩ রান করা ফরহাদ রেজাকে সাজঘরে ফিরিয়ে রংপুরকে খাঁদের কিনারে পাঠিয়ে দেন চট্টগ্রামের তরুণ স্পিনার নাইম হাসান। খালেদ আহমেদ ফেরত পাঠান অধিনায়ক মাশরাফিকে। ৭ম উইকেট জুটিতে সোহাগ গাজী ও রবি বোপারা টেনে নেয়ার চেষ্টা করে। ফ্রাইলিঙ্কের শেষ ওভারে গাজীর পতন হলে প্রতিরোধ ভেঙে যায়। ৪৪ রান করা বোপারাকেও ফেরত পাঠায় আবু জায়েদ।

শেষ পর্যন্ত অলআউট হওয়ার আগে ১৯.৫ ওভারে ৯৮ রান করে রংপুর। চট্টগ্রামের হয়ে ফ্রাইলিঙ্ক ৪টি, নাঈম ও আবু জায়েদ দুটি করে উইকেট নেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।