DailyBarishalerProhor.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিন্নির বাবা-মাকে গ্রেফতারের দাবী জানিয়েছেন রিফাতের বাবা

প্রকাশিত : জুলাই ২৬, ২০১৯, ১৬:৫৮

মিন্নির বাবা-মাকে গ্রেফতারের দাবী জানিয়েছেন রিফাতের বাবা

বরগুনা প্রতিনিধি : আয়শা সিদ্দিকা মিন্নির বাবা-মাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ। আজ বেলা সাড়ে ১২ টায় বরগুনা প্রেসক্লাবে তিনি সংবাদ সম্মেলন করেছেন।

এসময় তার সাথে ছিলেন, বড় ভাই আবদুল আজিজ শরীফ ও আবদুস সালাম শরীফ। দুলাল শরীফ পুলিশের তদন্তে আস্থা রেখে জানিয়েছেন, পিবিআইতে মামলা তদন্তের দরকার নেই। মিন্নির বাবার দাবী নাকচ করে বলেছেন, মিন্নি এবং তার পরিবার প্রতারক। মিন্নিকে বাঁচানোর জন্য তারা মামলাটি পিবিআইতে নেবার চেষ্টা করছেন।

এর আগে সকাল দশটার দিকে বরগুনা সিভিল সার্জন অফিসের চিকিৎসক ডা. মো. হাবিবুর রহমান ও ডা. উম্মে সোলায়মান তাহিরা বরগুনা কারাগারে গিয়েছিলেন। তারা কারাগারের ২৮ জন হাজতিকে চিকিৎসা পরামর্শ দিয়েছেন। তাদের মধ্যে আয়শা সিদ্দিকা মিন্নিও ছিলো। ডা. মো. হাবিবুর রহমান জানিয়েছেন, আয়শা সিদ্দিকা মিন্নি সুস্থ আছেন।

রিফাত শরীফ হত্যার এক মাস পূর্ণ হয়েছে আজ। গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজ গেটে রিফাত শরীফকে কোঁপানো হয়। ওইদিন বিকালেই রিফাত শরীফ মারা যায়। এ ঘটনায় রিফাতের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামী করে মামলা করেছেন। মামলার এজাহারভূক্ত ৭ জনসহ ১৫ জন গ্রেফতার হয়েছে। প্রধান আসামী নয়ন বন্ড পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।