DailyBarishalerProhor.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে ঘরের বেড়া ভেঙে ভাগ্নিকে ধর্ষণ চেষ্টার সময় হাতেনাতে ধরা মামা

প্রকাশিত : জুলাই ২৮, ২০১৯, ০৬:০৬

আমতলীতে ঘরের বেড়া ভেঙে ভাগ্নিকে ধর্ষণ চেষ্টার সময় হাতেনাতে ধরা মামা

আমতলী প্রতিনিধি: বরগুনার আমতলীতে কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে আবু জাফর নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সে সম্পর্কে ওই ছাত্রীর মামা।ঘটনা ঘটেছে শুক্রবার রাতে উপজেলার খেকুয়ানী গ্রামে।

স্থানীয় সূত্রে জানাগেছে, গত এক বছর ধরে ওই ছাত্রীকে একই গ্রামের আবদুর রব গাজীর ছেলে আবু জাফর উত্যক্ত করে আসছিল এমন অভিযোগ ছাত্রী ও তার পরিবারের। এ নিয়ে স্থানীয়ভাবে কয়েক দফা শালিস বৈঠক হয়। আবু জাফরের যন্ত্রনা সহ্য করতে না পেরে পরিবার ওই কলেজ ছাত্রীকে এ বছর ৭ জুন অন্যত্র বিয়ে দেয়। বিয়ের পরেও জাফর ওই ছাত্রীকে উত্যক্ত করে আসছে। গত বুধবার ওই ছাত্রী তার বাবার বাড়িতে আসে।

শুক্রবার দিবাগত রাতে ওই ছাত্রীর বাবার ঘরের টিনের বেড়া ভেঙে জাফর ঘরে প্রবেশ করে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় ছাত্রীর ডাক চিৎকারে ঘরের লোকজন এসে আবু জাফরকে আটক করে। পুলিশ খবর পেয়ে শনিবার সকালে আবু জাফর ও কলেজ ছাত্রীকে থানায় নিয়ে আসেন। এদিকে আবু জাফরের পরিবার দাবি করেন, ওই ছাত্রী ও তার পরিবার পরিকল্পিতভাবে আবু জাফরকে আটকে রেখেছে।

কলেজ ছাত্রীর মা অভিযোগ করে বলেন, জাফরের হাত থেকে আমার মেয়েকে রক্ষা করতে পারছি না। এই আবু জাফর সম্পর্কে আমার চাচাতো ভাই। সেই হিসেবে জাফর আমার মেয়ের মামা। মামা হয়ে আমার মেয়ের সর্বনাশ করছে। আমি এ ঘটনার বিচার চাই।আমতলী থানার ওসি আবুল বাশার বলেন, ছেলে ও মেয়েকে আগামীকাল (রবিবার) আদালতে সোপর্দ করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।