DailyBarishalerProhor.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাকেরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের প্রস্তুতি সভা

প্রকাশিত : জুলাই ২৮, ২০১৯, ০৬:১৩

বাকেরগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের প্রস্তুতি সভা

বাকেরগঞ্জ প্রতিনিধি: বাকেরগঞ্জে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। গত ২৬ জুলাই (শুক্রবার) রাত ৮টায় উপজেলা আ’লীগের কার্যালয়ে উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. লোকমান হোসেন ডাকুয়া’র সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান এস.এম জুলফিকার হায়দার, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হোসেন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ডাকুয়া, জয়নুল আবেদীন, দপ্তর সম্পাদক আবুল হোসেন খলিফা, পৌর আ’লীগ সভাপতি মশিউর রহমান জোমাদ্দার, সাধারণ সম্পাদক মাসুদ আকন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. মোকলেচুর রহমান, পৌর যুবলীগ সভাপতি ও কাউন্সিলর খন্দকার জিয়াউর রহমান রিপন, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান বশির উদ্দিন শিকদার, ইউপি চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু, স্বেচ্ছা সেবকলীগ সভাপতি শাহ-আলম ঢালী, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ডাকুয়া, সি: সহ-সভাপতি সাজ্জাদ-উর-রহমান খাজা, সরকারি বাকেরগঞ্জ কলেজ ছাত্রলীগ সভাপতি শেখ মহিদুল ইসলাম মিরাজ, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান দোলন। এছাড়াও আওমীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার সিদ্ধান্তক্রমে দিবসটি উপলক্ষে ৩রা আগস্ট সকাল ১০ টায় উপজেলা ডাকবাংলো মিলনায়তনে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। ৩রা আগস্ট বর্ধিত সভায় উপজেলা আওমীলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের সকল নেতাকর্মীদের উপস্থিত থাকার জন্য আহবান জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।