DailyBarishalerProhor.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সদ্য ঘোষিত কমিটি বাতিল এর দাবিতে বরিশাল জেলা বি এন পির সভাপতি ও সম্পাদকের মাধ্যমে বি এন পি মহাসচিব বরাবর স্মারক লিপি পেশ

প্রকাশিত : আগস্ট ৩১, ২০১৮, ১৬:২০

সদ্য ঘোষিত কমিটি বাতিল এর দাবিতে বরিশাল জেলা বি এন পির সভাপতি ও সম্পাদকের মাধ্যমে বি এন পি মহাসচিব বরাবর স্মারক লিপি পেশ

নিজস্ব প্রতিবেদক !! বরিশাল জেলা ছাত্রদল এর সদ্য ঘোষিত কমিটি বাতিল এর দাবিতে শুক্রবার বেলা ১২ টার সময় বরিশাল জেলা বি এন পির সভাপতি ও সম্পাদকের মাধ্যমে বি এন পি মহাসচিব বরাবর স্মারক লিপি পেশ করেন। বরিশাল জেলা বিএনপির সভাপতির হাতে স্মারকলিপি জমা দেন জেলা ছাত্রদলের অন্যতম নেতা সোহেল রাড়ী ও সাইফুল ইসলাম সুজন।

বরিশাল জেলা ছাত্রদলের নতুন কমিটিকে বাতিল চেয়ে পদবঞ্চিতরা স্মারকলিপি প্রদান করেছে। বিগত দিনে আন্দোলন-সংগ্রামসহ একাধিকবার কারাবরণকারী পদবঞ্চিত ছাত্রদলের পক্ষথেকে জেলা বিএনপি (দক্ষিণ) সভাপতি এবং সাধারন সম্পাদক এবায়েদুল হক চাঁনের ও আবুল কালাম সাহিন এর মাধ্যমে ঘোষিত কমিটি বাতিল করিয়া ত্যাগি কর্মিদের দিয়ে নতুন কমিটি দিবার দাবী জানিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন জনাব তারেক রহমান এবং মহাসচিব এর বরাবর স্বারকলিপি প্রদান করা হয়।

আজ শুক্রবার বেলা ১২টার দিকে বরিশাল প্রেস ক্লাবে বিএনপির প্রতিষ্ঠা বাষির্কী অনুষ্ঠান চলাকালে নতুন ঘোষিত কমিটি থেকে পদ অবমূল্যায়নের শিকার পদত্যাগ কারি সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা সোহেল রাঢ়ী এবং জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম সুজন সহ জেলা ছাত্রদলের ছাত্রদল নেতৃবৃন্দ কমিটিকে বাতিল করে নতুন কমিটি করার জন্য জেলা বিএনপি সভাপতি এবং সাধারন সম্পাদক বরাবর এবং তাদের মাধ্যমে ভারপ্রাপ্ত চেয়ারপার্সন জনাব তারেক রহমানও মহাসচিব বরাবর স্বারকলিপি প্রদান করে।

পরে তারা কমিটি বাতিলের দাবী জানিয়ে সদররোডে বিক্ষোভ মিছিল শেষে জেলা ও মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সভা করে। এ সময় ছাত্রনেতা সোহেল রাঢ়ী বলেন ১/১১ থেকে আমরা দেশমাতা বেগম খালেদা জিয়ার সকল আনন্দলনে রাজপথে দ্বাবি আদায়ের জন্য ছিলাম মামলা খেয়েছি এবং বারবার পুলিশি নির্যাতনের শিকার হয়েছি জেল খেটেছি অনেকবার ।এখন প্রর্যন্ত প্রতিনিয়ত দেশমাতা বেগম খালেদা জিয়ার গনতান্তিক সকল আন্দলনকে সফল করার জন্য কাজ করে যাচ্ছি, ,কিন্তু ছাত্রদল কেন্দ্রিয়ো সংসদ এমন সময় এমন একটি জেলা কমিটি দিয়েছে যাদের কে মাঠ পর্যায়ের কোন কর্মিচেনেনা এবং তাদেরকে কখনও রাজপথে দেখেননি তাদের নামে নাই কোন আওয়ামিলিগের দেয়া মামলা। দেশমাতার আনন্দলনের সফল করার জন্য অতি ধ্রুত এমন কমিটি ভেঙ্গেদিয়ে রাজপথের হাসিনা বিরুধি সৈনিক দের দিয়ে নতুন কমিটি করা দরকার, তবে তাহলেই কেবল জনাব তারেক রহমান কে দেশে ফিরিয়ে আনার আন্দলন সফল হবে এবং দেশমাতাকে কারাবরন থেকে মুক্তি করে আনতে ভুমিকা রাখতে পাবে। দলের বর্তমান অবস্হায় কোন ব্যক্তির নিজের লাভ না দেখে দলের সার্থে কমিটি পরিবর্তন দরকার,,অন্য নেতা সাইফুল ইসলাম সুজন বলেন কমিটিতে পুরোটাই কোন একজন ব্যক্তির নিজের সার্থ দেখা হয়েছে যার কারনে দলের সাধারন কর্মিরা আজ কমিটি বাদদিয়ে নতুন কমিটির দ্বাবিতে রাজপথে নেমে এসেছে সাধারন কর্মিরা দলকে ভালোবাসে তাই দলের নেতা নির্বাচনে কেন্দ্রিয়ো ছাত্রদল সংসদ যে অবমূল্যায়ন করেছে রাজপথে দুর্সময় সাহসি সৈনিকদের বাদ দিয়ে যে কমিটি করেছে তার বিরুদ্ধে আজ কর্মিরা সোচ্ছার, তারা তাদের দ্বাবি নতুন করে জেলা ছাত্রদলের কমিটি না দেয়া প্রর্যন্ত আন্দলন চালিয়ে যাবে ,। জেলা ছাত্রদলের আরো বক্তব্য রাখেন আসিফ আল মামুন, সহদেব শর্মা ,রাজিব হাওলাদার,আরাফাত হোসেন,মারুফ,রাফি,আরাফ,রাজিব, চান সহ জেলা ও উপজেলার বিভিন্ন ছাত্রদল নেতাকর্মীরা । সকলেই কমিটি পরিবর্তন করে নতুন করে কমিটি গঠনের জোর দাবি জানান বক্তারা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।