DailyBarishalerProhor.Com | logo

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় স্ত্রীর মালায় যৌতুক লোভী স্বামী গ্রেফতার

প্রকাশিত : জুলাই ২৮, ২০১৯, ২১:২৫

আগৈলঝাড়ায় স্ত্রীর মালায় যৌতুক লোভী স্বামী গ্রেফতার

আগৈলঝাড়া প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়ায় স্ত্রী’র দায়ের করা মালায় যৌতুক লোভী নির্যাতনকারী স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার খাজুরিয়া গ্রামের মৃত অহেদ আলী মিয়ার মেয়ে আসমা খানমের সাথে পাশ্ববর্তি উজিরপুরের সাতলা গ্রামের নূর মোহম্মদ বালীর ছেলে রফিকুল ইসলাম বালি ওরফে সোহেল (৪০)এর সাথে সামাজিকভাবে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে।

বিয়ের পর থেকেই দর্জির কাজ করা সোহেল দোকানে কাপড় তোলার জন্য দুই লাখ টাকা যৌতুক দাবি করে আসছিলো। যৌতুকের টাকা দিতে না পারায় আসমাকে বিভিন্ন সময় মারধর করে আসছিলো সোহেল। এরই ধারাবাহিকতায় গত ১৯ জুলাই আসমাকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করে সোহেল। আসমা দ্বিতীয় বিয়ের প্রতিবাদ করায় সোহেল পুনরায় তার কাছে দুই লাখ টাকার যৌতুকের দাবি তুললে আসমা দিতে অস্বীকার করায় তাকে বেদম মারধর করে সোহেল। যৌতুক দাবী ও মারধরের ঘটনায় আসমা বাদী হয়ে শনিবার থানায় মামলা দায়ের করে, নং-১৬(২৭.৭.১৯)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সাহাবুদ্দিন শনিবার রাতে অভিযান চালিয়ে নির্যাতনকারী স্বামী সোহেলকে গ্রেফতার করে।অপরদিকে জিআর ৮৪/১৭ (আগৈলঝাড়া) মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী গৈলা গ্রামের জাকোব বাড়ৈর ছেলে দীপ্ত বাড়ৈকে শনিবার বিকেলে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সোহেল ও দীপ্তকে রবিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।