DailyBarishalerProhor.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে রিকশাভ্যান খালে পড়ে দুই শিশু শিক্ষার্থী নিহত

প্রকাশিত : জুলাই ৩০, ২০১৯, ২১:১১

উজিরপুরে রিকশাভ্যান খালে পড়ে দুই শিশু শিক্ষার্থী নিহত

উজিরপুর (বরিশাল) প্রতিনিধি ঃ    বরিশালের উজিরপুরে মাদ্রাসা শিক্ষার্থীদের বহনকারী ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খালে পড়ে পানিতে ডুবে আব্দুল্লাহ (৭) ও লামিয়া (৫) নামের দুই শিশু শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় ভ্যানে থাকা অপর ১৬ শিক্ষার্থীর মধ্যে আহত ১৩ শিক্ষার্থীকে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মূলপাইন এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত শিশু শিক্ষার্থী আব্দুল্লাহ উপজেলার সাকরাল এলাকার সেলিম হাওলাদারের ছেলে এবং লামিয়া একই এলাকার জয়নাল আবেদিনের মেয়ে। তারা দু’জনই মুলপাইন দারুস সুন্নাত নূরানী মাদ্রাসার শিক্ষার্থী ছিলো। উজিরপুর ও বরিশাল হাসপাতালে আহত শিক্ষার্থীরা হলো- মূলপাইন গ্রামের বেল্লাল (৬), আব্দুল্লাহ আল-নোমান (৬), আব্দুল্লাহ আল-মাহিন (৫), আব্দুর রহমান (৭), আতিক (৬) এবং সাকরাল গ্রামের নিয়াজ মাহমুদ (৭), হোসাইন (৬), রহমত উল্লাহ (৬), আঁখি আক্তার (৪), মুক্তা আক্তার (৬), তামিম (৬) ও মুক্তা আক্তার। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সকালে মাদ্রাসা শিক্ষার্থীদের বহনকারী ভ্যানটি মূলপাইন ও সাকরাল এলাকার বিভিন্নস্থান থেকে মাদ্রাসাটির শিশু, প্রথম এবং দ্বিতীয় জামাতের ১৮ জন শিক্ষার্থীকে নিয়ে মাদ্রাসায় যাচ্ছিলো। পথিমধ্যে ওই দূর্ঘটনাস্থল অতিক্রমকালে শিক্ষার্থীদের বহনকারী ভ্যানটি নিয়ন্ত্রন হাড়িয়ে সড়কের পাশে খালে পড়ে গেলে দূর্ঘটনাটি ঘটে।

এ ব্যাপারে বরিশাল জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ আব্দুর রকিব জানান, ঘটনার পরপরই তিনিসহ সংশ্লিষ্ট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এছাড়া উজিরপুর ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহত শিক্ষার্থীদের সার্বক্ষনিক খোঁজ খবর রাখা হচ্ছে। এ ঘটনায় উজিরপুর মডেল থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।