DailyBarishalerProhor.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

প্রকাশিত : জুলাই ৩১, ২০১৯, ২০:৪৪

গৌরনদীতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

গৌরনদী প্রতিনিধি: “মাদক একেবারেই নয়, খেলাধুলায় মিলবে জয়” এ স্লোগানকে ধারন করে আজ বুধবার বিকেলে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ডিগ্রী কলেজ মাঠে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৯ এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। ৮টি দলের সমন্বয়ে অনুষ্ঠিত ওই টুর্নামেন্টের ফাইনাল খেলা শুরু হয় গতকাল বুধবার বিকেল ৪টায়।

খেলায় বার্থী একাদশ ট্রাইব্রেকারে ২-১ গোলে মেদাকুল জুনিয়র একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে ওইদিন সন্ধ্যা ৬টায় পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। গৌরনদী উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ মকবুল সরকার এর সভাপতিত্বে ও অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ হারিছুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্থী ডিগ্রী কলেজের অধ্যক্ষ কাজী আব্দুস সালাম, উপজেলা আওয়ামী লীগ নেতা মাজেদ সরদার, গৌরনদী উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জুবায়ের ইসলাম সান্টু ভূইয়া, গৌরনদী উপজেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ লুৎফর রহমান দীপ, পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ মিলন খলিফা, উপজেলা রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক মোনাসেফ মামুন, দপ্তর সম্পাদক শেখ রায়হান শাওন, খাঞ্জাপুর ইউপি সদস্য কবির হাওলাদার, বার্থী ডিগ্রি কলেজের গভার্নিং বডির সদস্য শহিদ বেপারী, মোঃ দেলোয়ার হোসেন ও সোবাহান হাওলাদার।

বক্তব্য রাখেন, সরকারী গৌরনদী কলেজ ছাত্রলীগের যগ্ম-সাধারন সম্পাদক রাসেল হাওলাদার, ছাত্র সংসদের সাবেক সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আক্তার উজ্জামন সাগর, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ-সম্পাদক মাসুদ রানা, বার্থী ক্লাব সভাপতি আঃ করিম সরদার প্রমূখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।