DailyBarishalerProhor.Com | logo

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পটুয়াখালীতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

প্রকাশিত : সেপ্টেম্বর ০১, ২০১৮, ১৭:৪৭

পটুয়াখালীতে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাত

অনলাইন ডেস্ক !! পটুয়াখালীর মহিপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় তুলি আক্তার নামে এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে নাঈম নামে এক বখাটে যুবক। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মহিপুরের ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

 পরে শিক্ষকসহ স্থানীয়রা আহত তুলিকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। স্থানীয়রা বখাটে নাঈমকে আটক করে পুলিশে দিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, তুলি আক্তার ধুলাসার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। একই বিদ্যালয়ের সাবেক ছাত্র বখাটে নাঈম তাকে উত্ত্যক্ত করতো। শনিবার সকালে স্কুলে যাওয়ার সময় তুলিকে প্রেমের প্রস্তাব দেয় নাঈম। এতে রাজি না তাকে ছুরিকাঘাত করে নাঈম। তাদের উভয়ের বাড়ি ধুলাসার গ্রামে। শ্রমজীবী সলেমানের ছেলে নাঈম গেল বছর এসএসসি পরীক্ষায় ফেল করে মাদকাসক্ত হয়ে পড়ে

কলাপাড়া হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জেএইচ খান লেনিন জানান, ছুরিটি পেটের গভীরে বিদ্ধ রয়েছে। ধারণা করা হচ্ছে ৫/৬ ইঞ্চি গভীর ক্ষত হয়েছে। নাড়িভুরিতে গুরুতর ক্ষত রয়েছে। উন্নত চিকিৎসার জন্য তুলিকে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

 মহিপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, নাঈমকে আটক করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।