DailyBarishalerProhor.Com | logo

২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে ট্রাক-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহত ১

প্রকাশিত : আগস্ট ০১, ২০১৯, ২৩:৪৯

উজিরপুরে ট্রাক-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহত ১

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরে পেয়ারা বোঝাই ট্রাকের সাথে যাত্রিবাহি মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষে মাহিন্দ্র চালক মো: মিলন সিকদার (৩২) নিহত হয়েছেন। গুরুত্বর আহত হয়েছেন মাহিন্দ্রতে থাকা এক যাত্রি। তাকে অবস্থা আশংকাজনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাত পৌনে ৮টার দিকে উপজেলার বামরাইল ইউনিয়নের সীমান্তবর্তী ক্রসফায়ার নামকস্থানে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত মাহিন্দ্র চালক মিলন বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া গ্রামের আশ্রাব সিকদারের ছেলে।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জানিয়েছেন, বরিশাল থেকে ঢাকাগামী অজ্ঞাতনামা একটি পেয়ারা বোঝাই ট্রাক মহাসড়কের ওই দুর্ঘটনাস্থল অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রিবাহি মাহিন্দ্রর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুত্বর আহত হয় মাহিন্দ্র চালক মিলনসহ এক যাত্রী।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে হাসপাতাল নেয়ার পথে চালক মিলনের মৃত্যু হয়। তবে প্রানে বেঁচে গুরুত্বর আহতাবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই যাত্রী।

ওসি আরও জানান, নিহত মাহিন্দ্র চালক মিলনের লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে দুর্ঘটনার পরপরই অজ্ঞাতনামা ট্রাকটি পালিয়ে যাওয়ায় ট্রাক ও তার চালককে আটক করা সম্ভব হয়নি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।