DailyBarishalerProhor.Com | logo

১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরনদীতে টাকার বিনিময়ে বয়স্ক ভাতার কার্ড দেন খোকন মেম্বর

প্রকাশিত : আগস্ট ০২, ২০১৯, ১৯:৫৫

গৌরনদীতে টাকার বিনিময়ে বয়স্ক ভাতার কার্ড দেন খোকন মেম্বর

নিজস্ব প্রতিবেদক ঃ  বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের ৩নং ওয়ার্ড জয়শুরকাঠী গ্রামের ইউপি সদস্য খোকন শিকদারের বিরুদ্ধে বয়স্ক ভাতাভোগীদের উত্তোলণের টাকা আত্মসাৎ করার অভিযোগ পাওয়া গেছে।
নতুন ভাতাভোগি জয়শুরকাঠী গ্রামের আইউব আলী সরদার অভিযোগ করেন, এক হাজার টাকা উৎকোচের বিনিময়ে ইউপি সদস্য খোকন শিকদার তার নাম বয়স্ক ভাতায় অন্তভূক্ত করেন। গত ২৮ জুলাই বাটাজোর অগ্রণী ব্যাংক থেকে তিনি বয়স্ক ভাতার ছয় হাজার টাকা উত্তোলণ করে বাড়ী ফিরছিলেন। পধিমধ্যে বাটাজোর বাসষ্ট্যান্ডের একটি বাস কাউন্টারের ডেকে নিয়ে ব্যাংক থেকে উত্তোলনকৃত ছয় হাজার টাকা ও ভাতার বই নিয়ে যায়। একই গ্রামের রবীন্দ্র নাথ শিউলীর স্ত্রী চাতক রানী শিউলী জানান, তার স্বামীর কাছ থেকেও একই কৌশলে বয়স্ক ভাতার ছয় হাজার টাকা ও ভাতা বই নিয়ে গেছে ইউপি সদস্য খোকন। তিনি আরও গত এক বছর পূর্বে তার প্রতিবন্ধী পুত্রের নামে প্রতিবন্ধী ভাতার কার্ড বানানোর কথা বলে দুই হাজার টাকা নিয়েও কার্ড কিংবা টাকা ফেরত দেয়নি খোকন শিকদার। একই গ্রামের রিপন চন্দ্র ঘরামী জানান, তার মা পুষ্প রানীর নামের বয়স্ক ভাতার ছয় হাজার টাকা ব্যাংক থেকে উঠানোর পর তার কাছ থেকেও বই ও টাকা নিয়ে যায় খোকন। পরবর্তীতে বিষয়টি নিয়ে বাটাজোর ইউপি চেয়ারম্যানের দ্বারস্থ হলে টাকা ও বই ফেরত দিতে বাধ্য হয় ইউপি সদস্য খোকন। ওই গ্রামের একাধিক বাসিন্দারা জানান, খোকন শিকদারের কাছে কোন কাজের বিষয়ে গেলে টাকা ছাড়া কোন কাজ করেননা তিনি। এবিষয়ে বাটাজোর ইউপি চেয়ারম্যান আব্দুর রব হাওলাদারের মুঠো ফোনে জানান, রিপন চন্দ্র শিউলী নামের একজনের কাছ থেকে অভিযোগ পাওয়ার পর ইউপি সদস্য খোকনকে গালমন্দ কারার পর খোকন টাকা ফেরত ফেরত দিয়েছে। অন্যরা অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে অভিযুক্ত ইউপি সদস্য খোকন শিকদার মুঠো ফোনে বলেন, একটু সমস্যা হয়ে ছিল, যা পরবর্তীতে সমাধান করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।