DailyBarishalerProhor.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে জাল টাকার নোট সহ জনতার হাতে প্রতারক আটক

প্রকাশিত : আগস্ট ০২, ২০১৯, ১৯:৫৮

উজিরপুরে জাল টাকার নোট সহ জনতার হাতে প্রতারক আটক

উজিরপুর প্রতিনিধি: বরিশালের উজিরপুরে জনতার হাতে  জাল টাকা সহ প্রতারক আটক, গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ,  ঘটনাটি ঘটেছে উপজেলার হারতা ইউনিয়নের সমতার বাজারে,জাল টাকা সহ আটক প্রতারক পার্শ্ববর্তী বানারীপাড়া উপজেলার বাইশারী ইউনিয়নের জব্বার মল্লিকের ছেলে মিলন মল্লিক (৩০),

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে ২রা আগষ্ট শুক্রবার বেলা ১২টার দিকে সমতার বাজারের ব্যবসায়ী সুজনের দোকান থেকে পন‍্য ক্রয় করে ৫০০শত টাকার নোট দেয় প্রতারক মিলন। তখন ব্যবসায়ী সুজন ওই টাকা চেক করে এবং ৫০০টাকার ওই নোট আসল নয় জাল বলে সনাক্ত করে, এসময় প্রতারক মিলন পালানোর চেষ্টা করলে এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করা হয় এসময় তার সাথে ৫০০ টাকার ১৭টি জাল নোট পাওয়া যায়,পরে  হারতা ক্যাম্প পুলিশের কাছে সোপর্দ করা হয়।

এবিষয়ে হারতা ইউনিয়নে দ্বায়িত্ব পালনকারী উজিরপুর পুলিশের উপ পরিদর্শক মাহাতাব উদ্দিন জানিয়েছেন, এলাকাবাসী সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে জালটাকা সহ প্রতারক মিলন ও তার সাথে থাকা ভ্যান চালক অতনু কে আটক করে থানা হেফাজতে নেয়া হয়েছে  বলে জানান।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিশির কুমার পাল জাল টাকার নোট সহ প্রতারক আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটকৃতকে বিশেষ আইনে মামলা দায়ের করে জেলহাজতে প্রেরণ করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।