DailyBarishalerProhor.Com | logo

১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে নানা বাড়ি বেড়াতে এসে ডেঙ্গুতে আক্রান্ত শিশু ,হাসপাতালে সিট না পেয়ে ফিরল বাসায়

প্রকাশিত : আগস্ট ০৩, ২০১৯, ২৩:০৮

বরিশালে নানা বাড়ি বেড়াতে এসে ডেঙ্গুতে আক্রান্ত শিশু ,হাসপাতালে সিট না পেয়ে ফিরল বাসায়

নিজস্ব প্রতিনিধি:বরিশালের বানারীপাড়ায় নানা বাড়ি বেড়াতে এসে ডেঙ্গুতে আক্রান্ত হওয়া মুভিন নামে এক শিশুকে বিমানযোগে ঢাকায় নিয়ে হাসপাতালে সিট না থাকায় বাসায় নিয়ে চিকিৎসাসেবা দিচ্ছে পরিবার।এ বিষয়ে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের চেয়ারম্যান আবদুল মান্নান মৃধা জানান, তার বড় ভাই আবদুল মালেক মৃধা, ভাতিজি রুপা খানম ও নাতি মুভিন মৃধা (৭) বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে রওনা হয়ে বিকাল ৩টায় বানারীপাড়ায় তাদের বাড়িতে বেড়াতে আসে।

পর দিন শুক্রবার দুপুরে তার নাতি মুভিন মৃধা জ্বরে আক্রান্ত হওয়ার পর শরীরের অবস্থা দেখে ডেঙ্গু রোগে আক্রান্ত হওয়ার সন্দেহ হলে তারা তাকে তড়িগড়ি করে ওই দিন বিকাল ৩টায় বরিশাল থেকে বিমানযোগে ঢাকায় নিয়ে যান। সেখানে তারা ওই শিশুকে কাকরাইল ইসলামিয়া ব্যাংক হাসপাতালের প্যাথলজিতে ডেঙ্গু পরীক্ষা করান এবং হাসপাতালে সিট না থাকায় ডাক্তারদের মাধ্যমে তাকে কাকরাইলের নিজ বাসায় রেখে চিকিৎসাসেবা দিচ্ছেন।

ইউপি চেয়ারম্যান মান্নান মৃধা ওই হাসপাতালের বরাত দিয়ে জানান, শনিবার দুপুরে শিশু মুভিনের প্যাথলজি পরীক্ষার রিপোর্টে ডেঙ্গু ধরা পরার বিষয়টি তারা জানতে পেরেছেন।এদিকে বানারীপাড়ায় ডেঙ্গু রোগে আক্রান্ত হওয়া শিশু মুভিনের বিষয়ে উপজেলা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তাররা কিছুই জানেন না বলে জানান।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. কবির হোসেন জানান, তার উপজেলায় এখনও কোনো রোগী ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে তাদের কাছে চিকিৎসা নিতে আসেননি।এ ব্যাপারে তাদের প্রতিদিন সিভিল সার্জন অফিসে রিপোর্ট দিতে হয়। এ ছাড়া কোনো ব্যক্তি ডেঙ্গু রোগে আক্রান্ত হলে তার প্যাথলজি পরীক্ষাসহ ‘ফ্রি’ চিকিৎসাসেবা দেবেন বলেও তিনি জানান।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।