DailyBarishalerProhor.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে জম্মাষ্টমীতে আলোচনা বর্ণাঢ্য র‌্যালি

প্রকাশিত : সেপ্টেম্বর ০২, ২০১৮, ২২:৪১

বাবুগঞ্জে জম্মাষ্টমীতে আলোচনা বর্ণাঢ্য র‌্যালি

আল আমিন, বাবুগঞ্জ প্রতিনিধি !! বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বরিশালের বাবুগঞ্জে পালিত হয়েছে হিন্দু ধর্মাবলন্বীদের উপাস্য দেবতা ভগবান শ্রীকৃষ্ণের আর্বিভাব দিবস শুভ জম্মাষ্টমী।

রোববার সকাল ১০টার দিকে উপজেলার দাড়োগার হাট সার্বজনীন হরি ও দূগা মন্দির থেকে জম্মাষ্টমী উপলক্ষে বণাঢ্য শোভাযাত্র বের করে জম্মাষ্টমী উদযাপন পরিষদ।শোভা যাত্রাটি দাড়োগার হাট থেকে রানী স্কুল সংলগ্ন গুরুদম মন্দির হয়ে দাড়োগার হাট সার্বজনীন মন্দিরে শেষ হয়।বৃষ্টি উপেক্ষা করে সনাতন ধর্মালন্বীরা শোভাযাত্রায় যোগ দেন।শ্রীকৃষ্ণসহ বিভিন্ন দেব-দেবী ধর্মপ্রচারকদের প্রকৃতি প্লেকাডে লাগিয়ে কীর্তনের সুরর,ঢোল ব্যান্ডের তাল,সব মিলিয়ে বর্ণিল রুপ নেয় শোভাযাত্রা।জম্মাষ্টমীর শোভাযাত্রা উপলক্ষে উপজেলা জুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করে পুলিশ।

জম্মাষ্টমী উপলক্ষে দাগোড়ার হাট মন্দিরে দিনব্যাপী শ্রীমদ্ভবত গীতাপাঠ সাংস্কৃতিক অনুষ্ঠান শ্রীকৃষ্ণের লীলা কীর্তন আয়োজন করা হয়েছে। শোভাযাত্রা আনুষ্টানিকভাবে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান সরদার খালেদ হোসেন স্বপন।প্রধান বক্তা ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হাওলাদার।প্রধান অতিথি ছিলেন বরিশাল-৩ আসনের সংসদ সদস্য এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতান ।প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বর্তমান সরকার সব ধর্মের মানুষের সমান অধিকার বিশ্বাস করে।আমাদের মুক্তিযুদ্ধের মুলমন্ত্র ছিল সব ধর্মের মানুষের সমান অধিকার।সব ধর্মের মানুষ কাঁধে কাঁধ মিলিয়ে মুক্তিযুদ্ধ করেছে। এ দেশে সাস্প্রদায়িক সস্প্রতি ছিল,আছে এবং চিরদিন থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন টিপু সুলতান এমপি।

জম্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি পরিতোষ পালের সভাপতিত্বে ও দিলীপ রায়ের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসী, ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন,আ’লীগের সহ-সভাপতি মোঃ আঃ মন্নান হাওলাদার, কেরামত আলী মল্লিক,উপজেলা আ;লীগের সাংগঠনিক সস্পাদক ইঞ্জিঃ শাহরিয়া আহম্মেদ শিল্পী,টিএম শাহজাহান তালুকদার,ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার,কালা চাঁদ মালি,ছাত্রলীগের সাংগঠনিক সস্পাদক গৌতম দত্ত,মাধপাশা ইউপির আওয়ামীলীগের সাংগঠনিক সস্পাদক প্রদীপ কুমার রায়, অনিল চন্দ্র দাস, প্রমূখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।