DailyBarishalerProhor.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে পুকুরে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত : আগস্ট ২৬, ২০১৯, ২২:১০

উজিরপুরে পুকুরে ডুবে ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু

উজিরপুর প্রতিনিধি ॥ বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের ভাইটশালি গ্রামে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে দুই ভাই-বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (২৬ আগস্ট) দুপুর ১ টার দিকে এ হৃদয় বিদারক ঘটনায় নিহতদের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত শিশুদের নাম ইমরান (৭) ও আয়েশা (৫)।

তারা স্থানীয় ভাইটশালি নুরানী মাদ্রাসার শিক্ষার্থী ছিলো। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গুঠিয়ার ভাইটশালি গ্রামের আলমগীর হাওলাদারের ছেলে ইমরান ও মেয়ে আয়েশা প্রতিদিনের ন্যায় মাদ্রাসা থেকে ফিরে বাড়ি সংলগ্ন ভাইটশালি জামে মসজিদের পুকুরে গোসল করতে যায়।

এ সময় পুকুর সংলগ্ন রাস্তা দিয়ে সাইকেলযোগে স্থানীয় শহিদ নামের এক ব্যক্তি যাওয়ার সময় পুকুরে শিশু আয়েশাকে ভাসতে দেখেন। পরে শহিদের ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে প্রথমে শিশু আয়েশাকে উদ্ধার করে এবং পরে ওই পুকুরে ২ জোড়া জুতা ভাসতে দেখে পুকুরে তল্লাশি চালিয়ে ডুবে থাকা শিশু ইমরানকেও উদ্ধার করা হয়।

পরবর্তীতে ওই দুই শিশুকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। একই পুকুরে গোসল করতে গিয়ে দুই ভাই-বোনের মৃত্যুর খবরে ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে। এলাকাবাসী জানিয়েছে, নিহত ওই দুই শিশুর পিতা আলমগীর রাজধানীতে বাবুর্চি’র কাজ করেন।

ওই শিশু দুটি ছাড়া আলমগীরের আর কোনো সন্তান ছিলোনা। সন্তানদের হারিয়ে বাবা-মা সহ স্বজনরা শোকে কাতর হয়ে পড়েছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে উজিরপুর মডেল থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মনিরুল ইসলাম বলেন, দুই শিশুর পানিতে ডুবে মৃত্যুতে ওই এলাকায় এখন শেকাবহ পরিবেশ বিরাজ করছে।

দুই ভাই-বোনের মৃত্যু নিয়ে যেহেতু কারো প্রতি পরিবারের কোন অভিযোগ নেই, সেহেতু তাদের স্বাভাবিক ভাবেই দাফন সম্পন্ন করা হবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।