DailyBarishalerProhor.Com | logo

১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আশ্রিত শিশুদের মাঝে জেলা প্রশাসকের বিশেষ খাবার বিতরণ

প্রকাশিত : আগস্ট ২৯, ২০১৯, ১৩:৪৯

আশ্রিত শিশুদের মাঝে জেলা প্রশাসকের বিশেষ খাবার বিতরণ

আগৈলঝাড়া প্রতিনিধি ॥বরিশালের আগৈলঝাড়ায় বিভাগীয় বেবী হোম ছোটমনি নিবাসের আশ্রিত শিশুদের মাঝে বিশেষ খাবার বিতরণ করলেন বরিশাল জেলা প্রশাসক। শিশুদের জন্য জেলা প্রশাসকের দেয়া ঈদ উপহারের বিশেষ খাবারে খুশি আশ্রিত অনাথ শিশুরা। মঙ্গলবার দুপুরে বেবী হোমে আশ্রিত অনাথ শিশুদের সাথে জেলা প্রশাসকের ঈদ উপহারের বিশেষ খাবার খেলেন আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস। উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস বলেন, ছোটমনি নিবাসের শিশুদের পাশে দাড়িয়ে মানবতার অনন্য উদাহরণ রাখলেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান।নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস আরো জানান, ঈদ-ঊল-আযহা উপলক্ষে জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান বেবী হোমে আশ্রিত শিশুদের খাবারের জন্য একটি খাসি উপহার দেন।

ঈদের সময় অন্যান্য ব্যবস্থাপনায় বিশেষ খাবারের ব্যবস্থা থাকায় মঙ্গলবার ওই শিশুদের জন্য দেয়া খাসির মাংস, ভর্তা, সবজির বিশেষ খাবার খেয়ে খুশি আশ্রিত অনাথ শিশুরা। এ সময় বেবী হোমের উপ-তত্বাবধায়ক আবুল কালাম ,াদ, সমাজসেবা কর্মকর্তা সুশান্ত বালা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা দোলন চন্দ্র রায়, আমার বাড়ি আমার খামার প্রকল্প ম্যানেজার সুব্রত হালদার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক তপন বসু ও বেবী হোমের মাদার ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। বেবী হোমের আশ্রিত অনাথ শিশুদের আধুনিক শিক্ষায় গড়ে তুলতে নতুন স্কুল কক্ষের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন আগৈলঝাড়ার গৈলায় অবস্থিত বিভাগীয় বেবী হোমের (ছোটমনি নিবাস) আবাসিক ভবনে নতুন স্কুল কক্ষের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস।

এসময় উপস্থিত ছিলেন বেবী হোমের উপ-তত্বাবধায়ক আবুল কালাম ,াদ, সমাজসেবা কর্মকর্তা সুশান্ত বালা, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা দোলন চন্দ্র রায়, আমার বাড়ি আমার খামার প্রকল্প ম্যানেজার সুব্রত হালদার, প্রেসক্লাব সাধারণ সম্পাদক তপন বসু ও বেবী হোমের মাদার ও কর্মচারীরা। আধুনিক শিক্ষায় শিক্ষিত করে শিশুদের গড়ে তুলতে বিভিন্ন শৈল্পিক নিদর্শনে স্কুলের নতুন কক্ষটি সজ্জিত করে শিশুদের মেধা ও মনন বিকাশে শিক্ষা প্রদান করা হবে বলে জানান বেবী হোমের উপ-তত্বাবধায়ক আবুল কালামআজাদ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।