DailyBarishalerProhor.Com | logo

২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জের সাবেক ভাইস চেয়ারম্যান তাপসীর ভাই মিলন আবাসিক হোটেলে তরুনী সহ আটক

প্রকাশিত : সেপ্টেম্বর ০৩, ২০১৯, ১৩:৩০

বাবুগঞ্জের সাবেক ভাইস চেয়ারম্যান তাপসীর ভাই মিলন আবাসিক হোটেলে তরুনী সহ আটক

স্টাফ রিপোর্টার !! নগরীর নথুল্লাবাদের হোটেল শরীফ থেকে মেয়েসহ মিলন নামের এক যুবককে আটক করেছেন বিমানবন্দর থানা পুলিশ। আটককৃত যুবক বরিশালের চাঁদপাশা ইউনিয়নের বাসিন্দা মৃত মতিন চেয়ারম্যান এর ছেলে এবং বাবুগঞ্জ উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রিফাত জাহান তাপসীর ছোট ভাই।  মেয়েটি বাবুগঞ্জের রাজপুত গ্রামের মো: মজিবর রহমানের কন্যা।

সূত্র জানায়, গত রবিবার সন্ধ্যা ৬ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দর থানা পুলিশের একটি দল নথুল্লাবাদস্থ হোটেল শরীফে অভিযান চালালে হোটেলের একটি কক্ষে মিলনকে নারীসহ আটক করেন বিমানবন্দর থানা পুলিশের উপ পরিদর্শক সাইদ।

এ সময়ে মিলনের সঙ্গে থাকা তরুনি অভিযোগ করলে তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। সূত্র আরো জানায়, থানায় নিয়ে যাওয়ার পর উভয়ের পরিবারের লোকজন সেখানে আসেন। একপর্যায়ে ওই তরুনীর সাথে মিলনের বিয়ের কথা হয়। কিন্তু মেয়ে পক্ষের দাবী দেনমোহর ১০ লাখ টাকা করতে হবে।

এতে বাধ সাধেন মিলনের পরিবার। তারা ৫ লাখ টাকা দেনমোহর ঠিক করে বিয়ে করাতে চান। তবে মেয়ে পক্ষের লোকজন তাতে সায় না দেয়ায় রবিবার রাতেই নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯/১ ধারায় মিলনকে আসামী করে মামলা দায়ের করেছেন ওই তরুনী (১৯)। ওই কন্যার স্বজন সূত্রে জানা গেছে, দীর্ঘদিন যাবত মিলনের সাথে প্রেমের সম্পর্ক থাকায় গত রবিবার বিকেলে বিয়ের প্রলোভন দেখিয়ে বাবুগঞ্জ এর রাজপুর গ্রামের বাসিন্দা মোঃমজিবর রহমানের মেয়ে আয়শা (ছদ্মনাম)কে হোটেল শরীফে নিয়ে আসেন মিলন।

কিন্তু সারাদিন অতিবাহিত হয়ে গেলেও মিলন তাকে বিবাহ না করলে নিরুপায় হয়ে বাড়িতে ফিরে যেতে চায় ওই তরুনী। এ খবর পায় থানা পুলিশ।

পরে এয়ারপোর্ট থানার একটি টিম হোটেল শরীফে গিয়ে তাদের আটক করেন। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা এয়ারপোর্ট থানার এসআই সাইদ জানান, মিলনের বিরুদ্ধে ৯/১ ধারায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করা হয়েছে। গতকাল সোমবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।