DailyBarishalerProhor.Com | logo

১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বানারীপাড়ায় পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

প্রকাশিত : সেপ্টেম্বর ০৮, ২০১৯, ২১:০৯

বানারীপাড়ায় পুলিশের ওপেন হাউস ডে অনুষ্ঠিত

বানারীপাড়া  প্রতিনিধি ॥ বানারীপাড়ায় পুলিশ-জনতার ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের আউয়ার মাদ্রাসা মিলনায়তনে এ ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আ. মন্নান মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (বাকেরগঞ্জ সার্কেল) মো. আনোয়ার সাঈদ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, পুলিশ ও জনতা মিলে ইভটিজিং, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও বাল্য বিয়ের বিরুদ্ধে সচেতন ও সোচ্চার হলে দেশ থেকে এগুলো নির্মূল করা সম্ভব। এ জন্য পুলিশকে সবসময় তথ্য দিয়ে সাহায্য করতে হবে।

বিশেষ অতিথি ছিলেন বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. খলিলুর রহমান,লবণসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. ইকবাল হোসেন,আওয়ামী লীগ নেতা মো. বজলুর রহমান প্রমুখ।

এরপর বেলা সাড়ে ১১টায় সৈয়দকাঠি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে “স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং ফোরাম”র উদ্যোগে পুলিশ ও শিক্ষার্থীদের মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়ের কক্ষে প্রধান শিক্ষক গোলাম মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার(বাকেরগঞ্জ সার্কেল) মো. আনোয়ার সাঈদ। বিশেষ অতিথি ছিলেন ওসি মো.খলিলুর রহমান,লবণসাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা মো. বজলুর রহমান প্রমুখ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।