DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০১৯, ০৫:২২

বাবুগঞ্জে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বাবুগঞ্জে মাধ্যমিক পর্যায়ে স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার বর্ণাঢ্য সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে ওই গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এসময় ফুটবল ছাড়াও হ্যান্ডবল ও কাবাডিসহ উপজেলা পর্যায়ে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদারের সভাপতিত্বে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আয়োজক উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বীথিকা সরকার।

প্রধান শিক্ষক এইচ.এম ইউসুফ আলীর সঞ্চালনায় এসময় আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার আহবায়ক শাহজাহান মানিক, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মহিউদ্দিন, রাশেদ খান মেনন মডেল উচ্চমাধ্যমিক বিদ্যালয়ের অধ্যক্ষ আবু জাফর শিকদার, খানপুরা আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অ.জ.ম শামসুল আলম, প্রধান শিক্ষক রণজিৎ কুমার বাড়ৈ, প্রধান শিক্ষক সেলিম রেজা, প্রধান শিক্ষক সাইদুর রহমান তালেব, প্রধান শিক্ষক আবু সালেহ প্রমুখ।

গ্রীষ্মকালীন ওই বর্ণাঢ্য জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানের ফুটবল টুর্নামেন্টে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফাইনাল খেলায় সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয় দল ২-১ গোলের ব্যবধানে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর মাধ্যমিক বিদ্যালয় দলকে হারিয়ে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলায় রেফারির দায়িত্ব পালন করেন প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, মিজানুর রহমান, শাহিন মাহমুদ, হারুনুর রশিদ প্রমুখ।

ফুটবল টুর্নামেন্টে বিজয়ী সরকারি বাবুগঞ্জ পাইলট মাধ্যমিক বিদ্যালয় দল ছাড়াও কাবাডিতে উপজেলা চ্যাম্পিয়ন রাকুদিয়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় এবং মেয়েদের হ্যান্ডবলে চ্যাম্পিয়ন শহীদ আবদুর রব সেরনিয়াবাত বালিকা মাধ্যমিক বিদ্যালয় দলের হাতে এসময় পুরস্কারের মেডেল ও চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদার।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।