DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এয়ারর্পোট থানার কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

প্রকাশিত : সেপ্টেম্বর ১৬, ২০১৯, ২২:৩৬

এয়ারর্পোট থানার কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত

আল আমিন, বাবুগঞ্জ ॥ পুলিশই জনতা,জনতাই পুলিশ ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে এয়ারর্পোট থানা কমিউনিটি পুলিশিং ফোরাম সভা অনুষ্ঠিত হয়েছে। সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং প্রতিরোধে এয়ারর্পোট থানা পুলিশ এ সভার আয়োজন করে। সোমবার বিকালে বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের পোষ্ট অফিস বাজারে এয়ারর্পোট থানার ওসি (তদন্ত) আব্দুর রহমান মুকুলের সভাপতিত্বে কমিউনিটি পুলিশিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন, বরিশাল বিএমপি (উত্তর) উপ-পুলিশ কমিশনার মোঃ মোক্তার হোসেন (বিপিএম, সেবা) বলেছেন, বিএমপি পুলিশের পক্ষ থেকে আমি চাই জনগনের সাথে পুলিশের সস্পৃর্ক্ততা। পুলিশ জনগনকে সাথে নিয়ে সমাজ পরির্বতন করার সকলের সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, থানায় গিয়ে পুলিশ কতৃর্ক হয়রানী স্বীকার হলে সাথে সাথে আমাকে জানাবেন। ওই পুলিশ অফিসারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে। বিশেষ অতিথি ছিলেন, এডিসি উত্তর মোঃ আব্বাস উদ্দিন। সভায় বক্তব্য রাখেন চাঁদপাশা ইউপি চেয়ারম্যান আনিচুর রহমান সবুজ, শ্রমিকলীগের সাধারন সস্পাদক তাওহীদ হোসেন,কমিউটি পুলিশিংয়ের সভাপতি গোলাম কিবরিয়া,আ’লীগ নেতা সৈয়দ ফারুক, জাপা নেতা শহিদুল ইসলাম মাস্টার, ইউপি সদস্য জুয়েল মেন্বর।

এছাড়াও উপস্থিত ছিলেন এয়ারর্পোট থানার এসআই মোন্তাফিজুর রহমান, এএসআই আবুল কালাম এএসআই আউয়াল, সাংবাদিকসহ স্থানীয় গনমান্য ব্যক্তিবর্গ ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।