DailyBarishalerProhor.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সন্ত্রাসী হামলার শিকার যুবলীগ নেতা রাজ্জাক, বিচারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত : সেপ্টেম্বর ২৫, ২০১৯, ২৩:১২

সন্ত্রাসী হামলার শিকার যুবলীগ নেতা রাজ্জাক, বিচারের দাবিতে মানববন্ধন

আল আমিন,বাবুগঞ্জ ॥ বাবুগঞ্জ উপজেলা মাধবপাশা ইউনিয়নের যুবলীগ নেতার ও বরিশাল জেলা আলফা ইউনিয়নের যুগ্না সাধারন সম্পাদক উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলার শিকার যুবলীগ নেতার নাম মো: আহসান হাবিব রাজ্জাক। গতকাল রাতে গড়িয়ার পাড় এলাকায় এই হামলার ঘটনা ঘটে। আহসান হাবীব রাজ্জাকের উপর সন্ত্রাসী হামলা চালায় মাদক ব্যবসায়ী রিয়াজ হাওলাদার ও তার সহযোগীরা। পরে আহত অবস্থায় রাজ্জাককে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা গুরুত্বর। এঘটনায় আহসান হাবীব রাজ্জাকের ভাই জসীম বরিশাল এয়ারপোর্ট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আহত যুবলীগ নেতাকে দেখতে হাসপাতালে যান বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল। এসময় যুবলীগ নেতার চিকিৎসার খবরাখবর নেন ও তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ এবং উন্নত চিকিৎসার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন। এদিকে জেলা আলফা ইউনিয়নের যুগ্না সাধারন সম্পাদক আহসান হাবিব রাজ্জাকের উপর হামলা ঘটনায় বিচারের দাবি জানিয়ে মানববন্ধন করেন বরিশাল জেলা ট্যাক্রী,আটোরিক্র ও থ্রী-হুইলার ইউনিয়ন।

এসময় বক্তব্য রাখেন, জেলা ট্যাক্রী,আটোরিক্র ও থ্রী-হুইলার সভাপতি ও কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন লিটন মোল্লা। মানববন্ধনে বক্তারা বলেন , অনতিবিলম্বে অভিযুক্তকে গ্রেপ্তারের দাবি জানান। এঘটনায় পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার না করে ছেড়ে দিয়েছে বলে অভিযোগ করেন শ্রমিকরা। উপস্থিত ছিলেন,আলফা ইউনিয়নের নেতা কর্মী সহ বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ নেতা কর্মী।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।