DailyBarishalerProhor.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

উজিরপুরে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

প্রকাশিত : সেপ্টেম্বর ৩০, ২০১৯, ১৯:০৮

উজিরপুরে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

উজিরপুর প্রতিনিধি :: বরিশালের উজিরপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা অধিদপ্তরের উদ্যোগে জাতীয় কন্যা শিশু দিবসকে ঘিরে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে পরিষদের সভাকক্ষের সামনে শেষ হয়। পরে বেলা ১২টায় উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভায় ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ঊর্মি ভৌমিক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চু, বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা ভাইস চেয়ারম্যান সীমা রানী শীল, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইসরাত জাহান।

এছাড়া উপস্থিত ছিলেন উজিরপুর প্রেসক্লাব এর সভাপতি আঃ রহিম সরদার, ইউপি চেয়ারম্যান ডা. দেলোয়ার হোসেন, বেবী রানী, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লায়লা পারভীন প্রমুখ।

এবারের প্রতিপাদ্য বিষয় ছিল “কন্যা শিশুর অগ্রযাত্রা, দেশের জন্য নতুন মাত্রা” “ শেখ হাসিনা বারতা, নারী-পুরুষ সমতা”। আলোচনা সভায় প্রধান অতিথি বলেন ছেলে হোক বা মেয়ে হোক দুটি সন্তানই যথেষ্ট। মেয়েরা আজ পরিবারের বোঝা নয় তারা দেশ ও সমাজের মুখ উজ্জ্বল করছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল সেক্টরে নারীদের চাকুরী ক্ষেত্রে সমতা আনয়ন করার কারনে আজ দেশ একধাপ এগিয়ে রয়েছে।

তবে অভিভাবকদের সন্তানদের প্রতি সজাগ দৃষ্টি রাখার আহবান জানান এবং বাল্য বিবাহ মুক্ত রাখতে সকলকে সহযোগীতার কামনা করেন তিনি।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।