DailyBarishalerProhor.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশে জনগোষ্ঠীকে জন সম্পদে পরিনত করতে হলে প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে হবে। —অতিরিক্ত সচিব মোঃ দেলওয়ার হোসেন

প্রকাশিত : সেপ্টেম্বর ০৭, ২০১৮, ২০:৪৬

বাংলাদেশে জনগোষ্ঠীকে জন সম্পদে পরিনত করতে হলে প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে হবে। —অতিরিক্ত সচিব মোঃ দেলওয়ার হোসেন

বাবুগঞ্জ প্রতিনিধি !! বাংলাদেশের জন গোষ্ঠিকে দক্ষ জন সম্পদে পরিনত করতে হলে অবশ্যই আপনার সন্তানকে প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে হবে। মাননীয় প্রধান মন্ত্রীর ভিষন-২০২১ নিশ্চিত করতে হলে সন্তানদের প্রাথমিক শিক্ষা ব্যবস্থার উপর জোর দিতে হবে।
গতকাল বিকাল ৪ টায় বরিশালের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের উত্তর রহমতপুর গ্রামে নিজ উদ্দ্যোগে ফেরদৌসী বেগম শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় এর ভিত্তি প্রস্তর স্থাপন কালে প্রধান অতিথি তার বক্তব্যে এ কথা বলেন।
তিনি বলেন কোন শিশুই যেন শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয় তা নিশ্চিত করতে সাড়াদেশে অসহায় পথশিশুসহ সর্বস্থরের শিশুদের জন্য শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয় চালু হয়েছে।
গত শুক্রবার বিকালে ফেরদৌসী বেগম শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় এর ভিত্তি প্রস্তর স্থাপন কালে বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান এস এম খালেদ হোসেন স্বপনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউপি সদস্য মোঃ জাকির হোসেন’র সঞ্চলণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ দেলওয়ার হোসেন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় উপ-পরিচালক (প্রাথমিক শিক্ষা) এস এম ফারুক, জেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তফা কামাল, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন, সাবেক মুক্তিযোদ্ধ ডেপুটি কমান্ডার আঃ করিম হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃধা মু.আক্তার-উজ জামান মিলন, রহমতপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সরোয়ার মাহামুদ, আওয়ামীলীগ নেতা মোঃ ইসমাইল হোসেন, যুবলীগ সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান, রহমতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোক্তার হোসেন, সহকারী শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন রাসেল, ফেরদৌসী বেগম শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইব্রাহীম, যুবলীগ নেতা রফিকুল ইসলাম বাবু, ইউপি সদস্য জিয়াউল হক, ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম মুরাদ, ফারুক হোসেন প্রমূখ। অনুষ্ঠানে দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোঃ সাইফুল ইসলাম।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।