DailyBarishalerProhor.Com | logo

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৯ বছর পর জোসনার ওপর প্রতিশোধ নিলেন রাজকুমার

প্রকাশিত : সেপ্টেম্বর ১০, ২০১৮, ০৯:২২

২৯ বছর পর জোসনার ওপর প্রতিশোধ নিলেন রাজকুমার

বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে/ আসি আসি বলে জোসনা ফাঁকি দিয়েছে’- গানটি শুনলেই ভেসে উঠে অপেক্ষায় থাকা এক রাজকুমারকে। তার প্রেমিকা বেদের মেয়ে জোসনা। সাপ নিয়ে খেলা দেখাতে দেখাতে সে রাজকুমার সেলিমের হৃদয় নিয়েও খেলায় মেতে উঠেছে।

নিরালায় রাজকুমারের সঙ্গে দেখা করার কথা দিয়েও সময়মতো হাজির হতে পারেনি। দরিদ্র পরিবারের মেয়ে সে। হাতের কাজ শেষ করে আসতে আসতে দেরি হয়ে যায়। এদিকে তার অপেক্ষায় থেকে থেকে ক্লান্ত রাজকুমার সেলিম মনের দুঃখে গেয়ে উঠেন সেই গান।

ঠিক তাই, ‘বেদের মেয়ে জোসনা’ ছবির কথা বলা হচ্ছে পাঠক। ছবিতে বেদের মেয়ের টানে বহুবার রাজকুমারকে ছুটে যেতে দেখা গেছে। প্রেম ও প্রেমিকার জন্য কারাবরণও করেছিলেন তিনি।

ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৮৯ সালে। আর রাজকুমার দীর্ঘ ২৯ বছর পর বাস্তব জীবনে সুযোগ পেয়ে জোসনার ওপর নিলেন সেই অপেক্ষার প্রতিশোধ। অপেক্ষায় বসিয়ে রাখলেন ‘প্রিয়তমা’ জোসনাকে। তবে ফাঁকি দেননি।

রোববার (৯ সেপ্টেম্বর) এফডিসিতে আসেন অঞ্জু ঘোষ। ২৩ বছর পর তার সঙ্গে দেখা করার সময় নির্ধারিত ছিল কাঞ্চনের। তিনি এলেন। তবে ইচ্ছে করেই দেরি করে এলেন।

দেরি প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘বেদের মেয়ে জোসনা’ ছবিতে আমিই তো জোসনার অপেক্ষা করতাম। সেই অপেক্ষা নিয়েই তো তৈরি হয়েছিল বিখ্যাত গান ‘বেদের মেয়ে জোসনা আমায় কথা দিয়েছে।’ আমি তো অনেক অপেক্ষাই করেছি তার। আজ ইচ্ছে করেই আমার জন্য তাকে অপেক্ষা করিয়েছি।’

এদিকে দীর্ঘ ২৩ বছর পর আজ দেখা হলো বিখ্যাত সিনেমার বিখ্যাত জুটির। দু’জনই বেশ আবেগপ্রবণ হয়ে পড়েন। স্মৃতিচারণ করেন তারা। সাংবাদিকদের প্রশ্ন-উত্তর পর্বে মেতে উঠেন মধুর আড্ডায়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।