DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে এ্যাড. সামসুজ্জামান সোহেল’র পিতার ২য় মৃত্যু বার্ষিকীতে দোয়া অনুষ্ঠান

প্রকাশিত : ডিসেম্বর ২৭, ২০১৯, ২০:৩০

বাবুগঞ্জে এ্যাড. সামসুজ্জামান সোহেল’র পিতার ২য় মৃত্যু বার্ষিকীতে দোয়া অনুষ্ঠান

বাবুগঞ্জ প্রতিনিধি ঃ জাতীয় বিশ্ববিদ্যালয়ের কলেজ পরিদর্শক আলহাজ্ব ড.মনিরুজ্জামান শাহীন ও বরিশাল আইনজীবি সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.সামসুজ্জামান সোহেলের পিতা উপজেলার রহমতপুর ইউনিয়নের সিংহেরকাঠী গ্রামের প্রয়াত আঃ মজিদ হাওলাদার’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাদ জুমআ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। গত ২০১৭ সালের ২৪ ডিসেম্বর তিনি মৃত্যু বরণ করেন। ব্যক্তি জীবনে তিনি ছিলেন অত্যন্ত নর্ম, ভদ্র, বিনয়ী এবং ধর্মপরায়ন।

শুক্রবার নিজ বাড়িতে অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠানে বিশেষ করে ড.মনিরুজ্জামান শাহীন ও এ্যাড.সামসুজ্জামান সোহেলের মরহুম পিতার রুহের মাগফিরাত, অসুস্থ মায়ের সুস্থ্যতা কামনা এবং পরিবারের সকলের জন্য দোয়া কামনা করা হয়।দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অধ্যক্ষ মহষিন উল ইসলাম হাবুল, মোঃ হানিফ, জামাল হোসেন, নূর দারাজ, মজিবুর রহমান, মশিউর রহমান, আমিনুল হক খোকন ও অধ্যক্ষ আনিচুর রহমান চঞ্চল, জেলা পরিষদের সম্মানিত সদস্য মাইনুল হোসেন পারভেজ মৃধা, বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম শাহীনুল ইসলাম সিকদার, সাংগঠনিক সম্পাদক মৃধাঃ মু. আক্তার উজ-জামান মিলন, প্রচার সম্পাদক শাহে আলম সিকদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাইনুর রহমান শাহীন সিকদার, যুবলীগ সম্পাদক মাসুদ করিম লাভু, প্রেসক্লাব সভাপতি জহিরুল হাসান অরুন সিকদারসহ জনপ্রতিনিধি, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সর্বস্তরের সাধারণ মানুষ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।