DailyBarishalerProhor.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সুষ্ঠু নির্বাচনের একমাত্র উপায় শেখ হাসিনার পদত্যাগ: রিজভী

প্রকাশিত : সেপ্টেম্বর ১৩, ২০১৮, ২০:২৩

সুষ্ঠু নির্বাচনের একমাত্র উপায় শেখ হাসিনার পদত্যাগ: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচন কমিশনকে (ইসি) সহযোগিতা করার অর্থ হলো ইসির আত্মসমর্পণ নিশ্চিত করা। আমরা বলে দিতে চাই, দেশে সুষ্ঠু নির্বাচনের একমাত্র উপায় শেখ হাসিনার পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন।

বৃহস্পতিবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি। রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচন কমিশনকে সহযোগিতা করার বক্তব্য জনগণের মধ্যে হাসির খোরাক জুগিয়েছে। কারণ সুষ্ঠু নির্বাচনের প্রধান বাধা প্রধানমন্ত্রী নিজে।

প্রধানমন্ত্রীকে অসম্ভব শক্তিমান উল্লেখ করে বিএনপির এই জ্যেষ্ঠ মহাসচিব বলেন, আইন, বিচার, মামলা— সবই শেখ হাসিনার হাতে। তল্লাশি, গ্রেফতার, পুলিশি নির্যাতন, মিথ্যা মামলা— সবকিছু তার নির্দেশেই হচ্ছে। নিরঙ্কুশ আধিপত্য ধরে রাখার জন্যই তিনি সংবাদপত্রের কণ্ঠরোধ ও বিরোধী রাজনীতিকদের নির্বিচারে কারাগারে নিক্ষেপ করছেন।

রিজভী আরও বলেন, আগামী নির্বাচন সরকারি দলের করায়ত্তে রাখার জন্যই আইনশৃঙ্খলা বাহিনী বিএনপিকে দমনে বেপরোয়া হয়ে উঠেছে। শান্তিপূর্ণ কর্মসূচিতেও গ্রেফতার ও মিথ্যা মামলা দেওয়া হচ্ছে। এসব কারণে মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠছে। আমি বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবি জানাই।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।