DailyBarishalerProhor.Com | logo

৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল জেলা ছাত্রদলের নেতৃত্বে মাস্ক বিতরন

প্রকাশিত : এপ্রিল ০৩, ২০২০, ২২:৫৮

বরিশাল জেলা ছাত্রদলের নেতৃত্বে মাস্ক বিতরন

মোঃ মারুফ শরীফ, এয়ারপোর্ট থানা প্রতিনিধি !! করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে এবং উদ্ভুত পরিস্থিতিতে অসহায় মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে জাতীয়তাবাদী ছাত্রদল। দলীয় নির্দেশে অনুযায়ী করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছে বরিশাল জেলা ছাত্রদল।

নগরীর ৩০ নং ওয়ার্ডের গড়িয়াদীঘির পাড়স্থ (রাস্তার মাথা) ও কাশিপুর ইউনিয়নের বিভিন্ন পারা মহল্লায় বরিশাল জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল ঢ়ারীর নেতৃত্বে গরীব, দিনমজুর সহ বিভিন্ন পেশাজীবী মানুষের মাঝে মাস্ক বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের অন্যতম নেতা মোঃ ওবায়দুল ইসলাম (উজ্জল), ৩০ নং ওয়ার্ড ছাত্রদলের যুগ্ন আহবায়ক মোঃ রাজিব , কোতোয়ালী থানা ছাত্রদল নেতা মোঃ আল-আমিন, এছাড়াও বিভিন্ন ইউনিটের নেতা- কর্মীরা উপস্থিত ছিলেন।

বরিশাল জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল ঢ়ারীর বলেন, দেশ ও জাতির এই ভয়াবহ ক্রান্তিলগ্নে আমাদের সাংগঠনিক অভিভাবক তারেক রহমান ছাত্রদলের প্রতিটি ইউনিটকে যথাসম্ভব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশনা দিয়েছেন। নির্দেশনা অনুযায়ী জেলার নেতা – কর্মীরা দীর্ঘ মেয়াদী কর্মসূচি হাতে নিয়েছে।পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল আর্তমানবতায় সেবায় কাজ করে যাবে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।