DailyBarishalerProhor.Com | logo

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে করোনা দুর্ভোগের মধ্যেও টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি করছে ডিলার কবির

প্রকাশিত : এপ্রিল ০৪, ২০২০, ১০:০৮

বরিশালে করোনা দুর্ভোগের মধ্যেও টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি করছে ডিলার কবির

স্টাফ রিপোর্টার !! বরিশালে করোনা দুর্ভোগের মধ্যেও টিসিবির পণ্য কালোবাজারে বিক্রি করছে ডিলার কবির। সরকারী নিয়মানুযায়ী টিসিবির পন্য নির্ধারিত মুল্যে জনসাধারনের জন্য বিক্রি কথা থাকলেও, তা মানছেনা তিনি।

সাংবাদিকদের অনুসন্ধানি রিপোর্টে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর এ তথ্য। এমনই এক ঘটনার সৃষ্টি হয়েছে বরিশাল নগরী থেকে অদুরে রায়পাশা-কড়াপুড় ইউনিয়নের বসুর হাট বাজারে। জানা গেছে,টিসিবির সিডিউল অনুযায়ী,রায়পাশা -কড়াপুর এলাকার বউশির হাটবাজারে অসহায় ও জনসাধারনের কাছে কম মূল্যে টিসিবির তেল,চাল,ডাল বিক্রি কথা থাকলেও অধিক মুনাফালাভের প্রত্যাশায়,ডিলার মো:কবির চৌধুরী গোপনে ওই এলাকার দোকান ব্যাবসায়ীদের কাছে বিক্রি করে। পপুলার স্কুলের সামনের দোকানী রবিউল,আউয়াল ও রফিক নামের দোকানিদের কাছে বিক্রি করা হয় টিসিবির পন্য। এ দোকানিরা জানান,আমাদের কাছে ডিলার কবির চৌধুরী বিক্রি করেছে। তাই আমরা কিনেছি। তারা অন্যায় করেছে বলে স্বীকার করে এ প্রতিবেদককে জানায়,এ ধরনের অন্যায় কাজ তারা আর করবে না। অথচ ন্যায্য মূল্যে সাধারণ মানুষের ক্রয় করার কথা।

এদিকে চরম দুর্ভোগে পড়ে যায় ওইএলাকার বাসিন্দারা ক্ষোভ প্রকাশ করে জানান, আমরা করোনাভাইরাস মধো ঘরবন্দী হয়ে পড়েছি। ঘরে খাদ্য সংকট দেখা দিছে।তাই বাজারে, তেল কিনতে গিয়ে দেখি চড়া দামে এগুলা বিক্রি করছে।একপর্যায় শুনতে পাই, এই পন্য গুলা টিসিবির পন্য।দেশের মহামারীতে যদি ডিলাররা এমন সুযোগ নেয়,তাহলে আমরা অসহায় মানুষেরা জিম্মি হয়ে পড়ব। দেশের এই সংকট সময়ে এ রকম অনৈতিক কর্মকান্ড যারা করে,তাদের আইনের আওতায় এনে বিচার করা উচিত বলে দাবি জানিয়েছে সংশ্লিষ্ট মহল।এ বিষয়ে ডিলার কবির চৌধুরীর কাছে জানতে চাইলে তার স্ত্রী মোবাইল কল রিসিভ করে বলেন, সে মোবাইল বাসায় রেখে চলে গেছে। আর এধরনের ঘটনা ষড়যন্ত্র।বাসায় আসলে বলবো আপনাকে (প্রতিবেদককে) কল দেওয়ার জন্য।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।