DailyBarishalerProhor.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আ’লীগ নেতা নাছিম শরীফের নিজস্ব তহবিল থেকে ত্রান বিতরণ !! 

প্রকাশিত : এপ্রিল ১৫, ২০২০, ২০:৩৯

আ’লীগ নেতা নাছিম শরীফের নিজস্ব তহবিল থেকে ত্রান বিতরণ !! 

স্টাফ রিপোর্টার !! বিশ্বব্যাপি করোনাভাইরাস পরিস্থিতিতে ২নং কাশিপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা মোঃ নাছিম শরীফের নিজস্ব তহবিল হতে ইউনিয়নের অসহায় দুস্থ পরিবারের মাঝে ত্রান বিতরণ করছেন। আ’লীগ নেতা নাছিম শরীফ কে এই খাদ্যসামগ্রী বিতরনে সার্বিক সহযোগিতা করেন বীর মুক্তিযোদ্ধা আঃ বারেক মিয়া। আওয়ামীলীগ নেতা নাছিম শরীফ ব্যক্তিগত তহবিল হতে এ খাদ্য সামগ্রী বিতরণ করে থাকেন।

২নং কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান মোঃ কামাল হোনেস লিটন মোল্লার দিক নির্দেশনায় বুধবার বিকালে ইউনিয়নের ১নং কলসগ্রামে বিভিন্ন জায়গায় খেটে খাওয়া, দিনমজুর, রিকশা ও ভ্যানচালক, ভিক্ষুক, বিধবা নারী ও ইত্যাদি শ্রমজীবি বেশ কিছু পারিবারের কাছে নিজের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করেন। এসময় প্রত্যেক পরিবারের মধ্যে চাল, ডাল, আলু, পিঁয়াজ, তেল, সবান বিতরণ করা হয়।

এসময়ে স্থানীয় দুস্থ জনসাধারণের পাশাপাশি সহযোগিতার হাত বাড়িয়ে দেন স্থানীয় গনমাধ্যম কর্মীদের প্রতি। সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি) বরিশাল মহানগর এর সদস্যের মধ্যে মাঠপর্যায় কর্মরত বেশ কয়েকজন অসহায় হয়ে পরা সাংবাদ কর্মীর জন্যে সহযোগিতায় খাদ্য সামগ্রী প্যাকেট পাঠিয়ে দেন। তাদেরকে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সার্বিক সহযোগিতা করেন, সম্মিলিত সাংবাদিক পরিষদ (এসএসপি) বরিশাল মহানগর আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক মোঃ এম জামাল হোসেন ও সদস্য সচিব মোঃ মাসুদ রানা। এছাড়াও স্থানীয় বেশ কয়েকজন অসহায় অবস্থাধীন সংবাদ কর্মীকে বিশেষ ভাবে সহযোগিতা করেন। 

 

ত্রান বিতরন কালে উপস্থিত ছিলেন, যুবলীগ নেতা সাইদুল ইসলাম শান্ত,যুবলীগ নেতা সজল,যুবলীগ নেতা খোকন, যুবলীগ নেতা মিঠু, যুবলীগ নেতা সাদ্দাম,ছাত্রলীগ নেতা আনিচ,ছাত্রলীগ নেতা জহিরুল, ছাত্রলীগ নেতা শাওনসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতা কর্মীরা।

 

২নং কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ নাছিম শরীফ বলেন, সমগ্র বিশ্বের সঙ্গে সঙ্গে করোনা ভাইরাসের সংক্রমণ বাংলাদেশে বাড়ছে। করোনা ভাইরাসের প্রতিরোধের অংশ হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। কাশিপুর ইউনিয়ন চেয়ারম্যান কামাল হোসেন লিটন মোল্লার নির্দেশনায় পর্যায়ক্রমে ইউনিয়নের সকল ওয়ার্ডে ওয়ার্ডে এলাকার নিম্ন আয়ের হতদরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও জানান। এছাড়াও আওয়ামীলীগ নেতা নাছিম শরীফ স্থানীয় সাংবাদিকের উদ্দেশ্যে করে বলেন, আমি স্থানীয় সাংবাদিক অঙ্গন সহ কেন্দ্রীয় পর্যায়ে পর্যন্ত বেশ কয়েকটি সাংবাদিক সংগঠন ও সামাজিক সংগঠনের সাথে যুক্ত থেকে সংগঠনের গুরুত্বপূর্ণ পদে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। চলমান এই ভয়াবহ মহামারিতে আপনাদের পাশে দাঁড়াতে পেরে খুবই সস্তি পাচ্ছি। আপনাদের নিকট যদি কোনো সংবাদকর্মী খুবই অসহায় আছেন, সহযোগিতার হাত বাড়িয়ে কেউ পাশে দাঁড়ায় নাই, এমন সংবাদ থাকলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন (০১৭১১০৩৬৮০৯)।

করোনা প্রতিরোধে আপনারা সরকারের নির্দেশনা মেনে চলুন। কেউ জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে যাবেন না। সবাই নিয়ম মেনে চললে ইনশাল্লাহ আল্লাহ আমাদের মুক্তি দিবেন।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।