DailyBarishalerProhor.Com | logo

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশাল-৩ আসনে টিপু সুলতানকে প্রার্থী ঘোষণা করেছে ওয়ার্কার্স পার্টি

প্রকাশিত : সেপ্টেম্বর ০৬, ২০১৮, ২১:২০

বরিশাল-৩ আসনে টিপু সুলতানকে প্রার্থী ঘোষণা করেছে ওয়ার্কার্স পার্টি

বাবুগঞ্জ প্রতিনিধি (আল আমিন)  !! আসন্ন জাতীয় একাদশ সংসদ নির্বাচনে বরিশাল-৩(বাবুগঞ্জ-মুলাদী) আসনে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির প্রার্থী আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১টায় বাবুগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির দলীয় স্থায়ী কার্যালয়ে আয়োজিত নির্বাচনী কর্মীসভায় কেন্দ্রীয় কমিটির মনোনিত জেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক ও বর্তমান এমপি এ্যাডঃ শেখ মোঃ টিপু সুলতানকে পুনঃরায় প্রার্থী হিসাবে ঘোষনা করা হয়।

দলীয় সূত্র জানায় জেলা কমিটি কর্তৃক প্রেরিত এক সুপারিশ নামায় এমপি টিপু সুলতানকে পুনঃরায় দলীয় মনোনয়ন দেয়ার সুপারিস করা হয়। সে মোতাবেক চলতি বছর’র জুলাই মাসে দলের কেন্দ্রীয় কমিটির এক সভায় টিপু সুলতানকে দলীয় মনোনয়নের বিষয়টি চুড়ান্ত হয়। গতকাল ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু বাবুগঞ্জে অনুষ্ঠিত ওই কর্মী সম্মেলনে আনুষ্ঠানিক ঘোষনা দেন।

একই অনুষ্ঠানে অপর মনোনয়ন প্রত্যাশী অধ্যাপক গোলাম হোসেন টিপুকে সমর্থন জানান। উপজেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক টিএম শাহজাহান’র সভাপতিত্বে এবং উপজেলা কৃষক সমিতির সভাপতি অধ্যাপক গোলম হোসেন’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজা দীলিপ চন্দ্র রায়, আনোয়ার হোসেন মাস্টার, মতিউর রহমান কালু, জামাল উদ্দিন, হাসানুর রহমান পান্নু, বদরুল আলম, মোঃ শাহীন হোসেন, আজিজুর রহমান খান, আঃ আজিজ হাওলাদার, খলিলুর রহমান, বিপুল চন্দ্র দাস, রবিন বৈদ্য। সভার্য় ২১ সদস্য বিশিষ্ট্য একটি নির্বাচী কমিটি গঠন করা হয়। সম্মেলনে উপজেলার অধিকাংশ দলীয় নেতা কর্মীরা উপস্থিত থেকে কেন্দ্রের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন সকলে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।