DailyBarishalerProhor.Com | logo

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক পরিষদের মত বিনিময় সভা

প্রকাশিত : সেপ্টেম্বর ১৫, ২০১৮, ২২:৫১

বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক পরিষদের মত বিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক!! বাংলাদেশ সম্মিলিত সাংবাদিক পরিষদের মত বিনিময় সভা,,
১৫ই সেপ্টম্বর ২০১৮ইং, সারাদেশে সাংবাদিক নির্যাতন নিপিরন হত্য গুম সহ পেশাগত কাজে বাধার প্রতিবাধে বিশেষ আইন প্রনয় সহ আগামী দিনের সাংবাদিকদের।

কর্মপরিকল্পনার শীর্ষক আলোচনার মধ্যো দিয়ে এক ঝাক সাংবাদিক নতুন দিনের স্বপন গড়ার পরিকল্পনা নিয়ে যাত্রা শুরু করে । বাংলাদেশ সম্মিলিত সংবাদিক পরিষদ (বিএসএসপি)। সংগঠনে কেন্দ্রীয় কার্যালয় পুরানা পল্টনে আজ সকাল ১১ টায় প্রবীন সাংবাদিক কলিম এম জায়েদীর সভাপতিত্বে, দেশের বিভিন্ন আঞ্চল থেকে আগাত সাংবাদিক বৃন্দের উপস্থিতিতে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় আগামী দিনের কর্মপরিকল্পনা নিয়ে এস এস সামসুল আলম নিক্সন সাগাত ব্যক্ত্ব রাখেন । জালাল উদ্দিন জুয়েলের উপস্থাপনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চ্যানেল আই-এর স্টাফ রিপোর্টা শাহ আলম শাহী, দৈনিক জনতার সিনিয়ার সাংবাদিক আব্দুল হালিম, দৈনিক আজকে বসুন্ধারার উপদেষ্টা সম্পাদক সোহেল চৌধুরী, সাপ্তাহিক বিপ্লবী জনতার নির্বাহী সম্পাদক গোলাম ফারুক মজনু, বিশ্ব মিডিয়ার নির্বাহী সম্পাদক আর কে রিপন, প্রবাসীর কথায় নির্বাহী সম্পাদক আনিসুর রহমান আনিস, যুগান্তরের তালতলী প্রতিনিধি মুহাঃ আঃ মোতালেব, দৈনিক আজাদীর প্রতিনিধি অধ্যক্ষ মুকতাদে আজাদ খান, শেয়ার বিজেব প্রতিনিধি রাবেয়া আক্তার, অনলাইন জনতার টিভির স্টাফ রিপোর্টা মমতাজ করিম, আই টিভি বাংলার এস এম সোহেল, সাগরকুলের স্টাফ রিপোর্টা ছাকিব আল কাউছার, বিশ্ব মানচিত্রের স্টাফ রিপোর্টা আজাহার আলী, সাংবাদিক সাজেদুল করিম রনি, আতিকুর রহমান তাজ, জাকির হোসেন, এম এ মুকুল, এইচ এম তসলিম, শুভ, রাবেয়া ইসলাম, আবুবকর সিদ্দিক জুয়েল, এনামুল হক সহ অনেকে । সভায় আলোচনা শেষে বাংলাদেশ সম্মলিত সাংবাদিক পরিষদের ১ম কাউন্সি সম্পন্ন করার জন্য কলিম এম জায়েদী কে আহব্বায়ক, আর কে রিপন কে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ঠ্য সম্মেলন প্রস্ততি কমিটি গঠন করা হয় ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।