DailyBarishalerProhor.Com | logo

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপায় স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী আটক

প্রকাশিত : এপ্রিল ১৭, ২০২১, ১৭:৪৬

গলাচিপায় স্ত্রীকে খুনের অভিযোগে স্বামী আটক

রিয়াদ হোসাইন ,গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালীর গলাচিপায় শনিবার পারিবারিক কলহের জেরে স্বামীর হাতে জেসমিন আক্তার বেলী (৩০) নামে এক গৃহবধূ খুন হয়েছে। উপজেলার পানপট্টি ইউনিয়নের জয় মানিক গ্রামের নুর জামাল মীরের স্ত্রী জেসমিন আক্তার বেলী (৩০) শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে নিজ বড়িতে খুন হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে। এঘটনায় বেলীর বাবা বেল্লাল আকন নুর জামালকে আসামী করে গলাচিপা থানায় লিখিত অভিযোগ করেন। পুলিশ স্বামী নুর জামাল মীরকে আটক করেছ।

পুলিশ জানায়, উপজেলার রতনদি তালতলী ইউনিয়নের বেল্লাল আকনের মেয়ে জেসমিন আক্তারের সাথে ১০ বছর পূর্বে পানপট্টি ইউনিয়নের জয় মানিক গ্রামের নুর জামালের বিয়ে হয়। বিয়ের পর থেকেই পারিবারিক কলহ লেগে ছিল। এই দম্পতির মরিয়ম (৭) ও মুছা(১) নামের দুইটি সন্তান রয়েছে। ঘটনার দিন সন্তানরা নানা বাড়িতে ছিল। সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে স্বামী নুর জামাল বেলীকে মাথায় আঘাত করে খুন করে।
গলাচিপা থানার অফিসার ইন চার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে । ভিকটিমের বাবা বেল্লাল আকন নুর জামালকে আসামী করে থানায় অভিযোগ দিয়েছেন। নুর জামালকে অটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।