DailyBarishalerProhor.Com | logo

৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাবুগঞ্জে সাবেক এমপির পিতা গোলাম সরওয়ার মিয়ার মৃত্যু বাষির্কী পালিত

প্রকাশিত : নভেম্বর ০৩, ২০১৮, ০৮:৪১

বাবুগঞ্জে সাবেক এমপির পিতা গোলাম সরওয়ার মিয়ার মৃত্যু বাষির্কী পালিত

বাবুগঞ্জ প্রতিনিধিঃ বরিশালের বাবুগঞ্জে জাতীয়পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপুর পিতা মরহুম আলহাজ্ব গোলাম সরওয়ার মিয়ার ৬তম মৃত্যু বাষির্কী পালিত হয়েছে। গতকাল শুক্রবার আসরবাদ পরিবারের উদ্যোগে নিজ বাসভবনে স্থানীয় ও জাতীয়পার্টির নেতাকর্মীরা মরহুম আলহাজ্ব গোলাম সরওয়ার মিয়ার কবর জিয়ারত মিলাদ ও আলোচনা সভা অনুষ্টিত হয়।

আলোচনায় সভায় গোলাম কিবরিয়া টিপু বলেন তার পিতা একজন সরকারি কর্মকর্তা থাকাকালীন সময় অসহায় মানুষের সাহায্য সহযোগিতা করতেন এবং পূর্ব বাংলায় হিন্দু মুসলিম দাঙ্গার সময় বহু হিন্দুদেরকে বাড়িতে আশ্রয় দিয়েছেন। পিতার আর্দশকে ধরতে রাখতে আমরা সব ভাইয়েরা অসহায় মানুষের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় পিতার দোয়ায় ও বাবুগঞ্জ-মুলাদী জনগনের ভালোবাসায় বরিশাল-৩ আসনের জনপ্রনিধি নিবার্চিত হয়ে ছিলাম। আমি আসন্ন একাদশ নির্বাচনে বাবুগঞ্জ ও মুলাদীবাসীর দোয়া ও ভালোবাসায় জাতীয়পার্টির প্রার্থী হিসেবে মাঠে নেমেছি। আপনারদের চেষ্ঠায় আমি আবার নির্বাচিত হয়ে আপনারদের সেবা করতে চাই। এ সময় তার পরিবারে মধ্যে উপস্থিত ছিলেন তার ভাই অবঃসর প্রাপ্ত ব্রিগিডিয়ার জেনারেল গোলাম জাকারিয়া,সিনিয়র ব্যাংক কর্মকর্তা গোলাম আউয়াল,গোলাম আন্বিয়া,গোলাম শাহরিয়া,সাবেক এমপি গোলাম কিবরিয়া টিপুর স্ত্রী ফাহামিদা কিবরিয়া প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা জাতীয়পার্টির সহ-সভাপতি অধ্যক্ষ নূরুল ইসলাম,সাধারন সস্পাদক বাবুল আকন,যুগ্ন-সস্পাদক সেলিম হোসেন স্বপন,সাংগঠনিক সস্পাদক আলাউদ্দিন রাজ, জেলানি সাজওয়াল,উপজেলা যুবসংহতির সাধারন সস্পাদক সোহেল হাওলাদার,যুগ্ন-সস্পাদক এনামুল হক কবির, কেদারপুর ইউনিয়ন যুবসংহতির সাধারন সস্পাদক রিপন খান প্রমুখ ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।