DailyBarishalerProhor.Com | logo

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি ৩০ বছর ধরে বিবাহিত – শাহরুখ

প্রকাশিত : জানুয়ারি ০৩, ২০১৯, ০১:০৮

আমি ৩০ বছর ধরে বিবাহিত – শাহরুখ

বরিশালের প্রহর ডেস্ক!!  দাম্পত্য জীবনের তিন দশক হয়ে গেল। বয়স এখন মধ্যগগনে। কিন্তু বেডরুমে স্ত্রী গৌরি খান পোশাক পরিবর্তন করছেন; সে সময়ও বেডরুমে নক করে ঢুকতেই পছন্দ করেন বলিউড কিং শাহরুখ খান! বিয়ের তিন দশক পরেও এই সৌজন্য ধরে রেখেছেন তিনি। একই সঙ্গে তিনি বলেছেন, সোশাল নেটওয়ার্কিং সাইটের সমানাধিকার নিয়ে বিশ্বাসী নন শাহরুখ। তিনি মনে করেন, সমানাধিকার মানে কারও দুর্বলতাকে শ্রদ্ধা করা।

সম্প্রতি এক সাক্ষাত্কারে শাহরুখ বলেন,’আমি ৩০ বছর ধরে বিবাহিত। কিন্তু এখনও আমি বেডরুমে স্ত্রী পোশাক পরিবর্তন করলে নক করে ঢুকি। এমনকি সুহানার ঘরেও নক করে ঢুকি।’

আসলে সাক্ষাত্কারে নারী নিপীড়ন বিরোধী আন্দোলন #মিটু প্রসঙ্গে বলতে গিয়ে এই জবাব দেন শাহরুখ। এতে নারীদের প্রতি তার সম্মানের বিষয়টি বোঝা যায়। শাহরুখের কথায়,’আমি আমার ২১ বছরের ছেলেকে শিখিয়েছি, মেয়েদের কীভাবে সম্মান করতে হয়। কাউকে অশ্রদ্ধা করা মোটেও ভালো কাজ নয়। বরং শ্রদ্ধার সঙ্গেই জড়িয়ে ভালবাসা ও রোমান্স।’

বক্স অফিসে দিনকাল মোটেও ভালো যাচ্ছে না বলিউড বাদশার। তার সাম্প্রতিক মুভি ‘জিরো’ এখনও পর্যন্ত ১০০ কোটির ক্লাবে ঢুকতে পারেনি। এর মধ্যেই মুক্তি পেয়েছে ‘সিম্বা’। শাহরুখের এই মন্তব্য ‘জিরো’র ব্যবসাকে মজবুত করতে পারে বলে মনে করছেন অনেকে। আসলেই তেমন হবে কিনা, সেটাই এখন দেখার।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।