DailyBarishalerProhor.Com | logo

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শোকের মাসে বিজয় মিছিল ও শুভেচ্ছা নেয়া থেকে নিজেকে বিরত রেখেছেন সাদিক

প্রকাশিত : আগস্ট ০৩, ২০১৮, ২১:৪৪

শোকের মাসে বিজয় মিছিল ও শুভেচ্ছা নেয়া থেকে নিজেকে বিরত রেখেছেন সাদিক

বিশেষ প্রতিনিধি।। বরিশাল সিটি কর্পোরেশন এর নব নির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ শোকের মাস আগষ্টে কোন ধরনের বিজয় মিছিল ও আনন্দ র‌্যালী করেননি। এমনকি হাজার হাজার নেতাকর্মি ও ৩০ জুলাইর ভোটে নির্বাচিত কাউন্সিলরবৃন্দসহ নগরীর বিভিন্ন পেশার মানুষের পক্ষ থেকে নিয়ে আশা ফুলের শুভেচ্ছাও গ্রহন করেননি তিনি।

এ বিষয়ে মেয়র সাদিক আবদুল্লাহ বলেন এই শোকের মাস আগষ্টেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আমার দাদা শহীদ আব্দুর রব সেরনিয়াবাতসহ বঙ্গবন্ধু ও আমার পরিবারের অসংখ্য ব্যাক্তিকে স্বপরিবারে ঘাতকরা নির্মমভাবে হত্যা করেছে।

১৯৭৫ সালের ১৫ই আগষ্ট এসব হত্যাকান্ড চালায় ঘাতকরা। তাই এই শোকের পুরো মাসটাই আমাদের জন্য শোকের ও কষ্টের। সেজন্যই ৩০শে জুলাই সিটি নির্বাচনে আমি বিজয়ী হয়েও কোন ধরনের বিজয় র‌্যালী ও আনন্দ মিছিল করিনি। পাশাপাশি আমাদের আওয়ামী লীগের কোন দলীয় কাউন্সিলর বৃন্দদেরকেও এসব কর্মকান্ড থেকে বিরত থাকতে বলা হয়েছে।

তিনি আরও বলেন নির্বাচিত হওয়ার পরে অর্থাৎ আগস্টের প্রথম দিনেই আমি আমার নব নির্বাচিত কাউন্সিলর ও বরিশাল মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে সাথে নিয়ে টুঙ্গিপাড়ার জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কবর জিয়ারত করেছি। তাই আমাদের সকল নেতাকর্মিকে এই শোকের মাসে দোয়া মোনাজাত করে শহীদ হওয়া সকলের রুহের মাগফেরাত কামনা করতে বলা হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।