DailyBarishalerProhor.Com | logo

১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আগুনের কণ্ঠে সালমান শাহ’র প্রতি ভালোবাসা

প্রকাশিত : ফেব্রুয়ারি ১৩, ২০১৯, ১৭:০১

আগুনের কণ্ঠে সালমান শাহ’র প্রতি ভালোবাসা

বরিশালের প্রহর ডেস্ক !! ‘কেয়ামত থেকে কেয়ামত’ চলচ্চিত্র দিয়ে ক্যারিয়ার শুরু করেন অমর নায়ক সালমান শাহ। একই ছবিতে গান গেয়ে ক্যারিয়ার শুরু করেন কণ্ঠশিল্পী আগুন। এরপর দুজনকেই আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সাফল্য ছুঁয়েছেন তারা জনপ্রিয়তায়।

ব্যক্তিজীবনেও সালমান-আগুন ভালো বন্ধু ছিলেন। পর্দায় সালমান শাহের ঠোঁট মেলানো বেশিরভাগ গানই গেয়েছেন আগুন। যদিও মাত্র তিন বছরের মাথায় সেই ধারাবাহিকতায় টান পড়ে। আগুনকে রেখে না ফেরার দেশে চলে যান সালমান।

মূলত সেই ভাবনা আর স্মৃতিকারতা থেকে নতুন একটি গান গাইলেন আগুন। যে গানে উঠে এসেছে সালমান শাহ অভিনীত ২৫টি সিনেমার নাম। সালমান শাহের  ভক্তদের জন্য বিশেষ উপহার হিসেবে এই গানটির পরিকল্পনা করেছে নূর ক্রিয়েশনস।

ভালোবাসা দিবস উপলক্ষে ১২ ফেব্রুয়ারি গানটির ভিডিও প্রকাশ হয়েছে ইউটিউব চ্যানেল রোদ্দুর এন্টারটেইনমেন্টে। ভিডিওতে মডেল হিসেবে অংশ নিয়েছেন সুপারহিরো খ্যাত সাগর। তার সঙ্গে অংশ নিয়েছেন তিন অভিনেত্রী এসকে তৃষ্ণা, মাসুদা রানি ও রুহি আফরোজ। হেলাল ইসলামের নির্দেশনায় ভিডিওটির দৃশ্যধারন হয়েছে রাজধানীর বিভিন্ন লোকেশনে।

রোদ্দুরের কর্ণধার রেজাউল হক রেজা জানান, ‘লাভ ইউ সালমান শাহ’ শিরোনামের গানের কথা লিখেছেন যৌথভাবে নীহার আহমেদ ও নবাব আমিন। মুরাদ নূরের সুরে এটির সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।

গানটি শুরুর কথা এমন- অন্তরে অন্তরে তোমাকে চাই/ জীবন সংসারে তোমাকে চাই/ প্রেম পিয়াসী আমি স্বপ্নের নায়ক/ স্বপ্নের ঠিকানা তুমি যে তাই। গানটি নিয়ে গায়ক আগুন বলেন, ‘আমার আর সালমানের ক্যারিয়ার একসঙ্গে শুরু। আমরা ছিলাম একে অপরের পরিপূরক। সুরকার মুরাদ নূর এই গানটির পরিকল্পনা শেয়ার করলে আমি বেশ আবেগী হয়ে যাই। নিজস্ব দায়বদ্ধতা থেকেই কাজটি করা। চমৎকার কথা ও সুরের মেলবন্ধনে গানটি তৈরি হয়েছে। আমি বিশ্বাস করি, সবার ভালো লাগবে।

গানের মধ্যে নব্বই দশকের একটা আমেজ রাখা হয়েছে। এর যে যে ভিডিওটি নির্মাণ করা হয়েছে সেখানেও নব্বই দশককে ধরা হয়েছে। দেখতে দখেতে মনে হবে যেন সালমান ও তার নায়িকা শাবনূর, মৌসুমী বা শাবনাজকে দেখছি। এভাবেই আমাদের অন্তরে বেঁচে থাকুক সালমান শাহ।’


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।