DailyBarishalerProhor.Com | logo

২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ দলের সাথে যোগাযোগ করছেন হাথুরু!

প্রকাশিত : জুলাই ২৪, ২০১৯, ১৪:৩২

বাংলাদেশ দলের সাথে যোগাযোগ করছেন হাথুরু!

স্পোর্টস ডেস্ক: কিছুটা উচ্চাকাঙ্ক্ষা নিয়েই বাংলাদেশের কোচের পদ ছেড়ে শ্রীলঙ্কা দলের দায়িত্ব নিয়েছিলেন চন্ডিকা হাথুরুসিংহে। কিন্তু শ্রীলঙ্কা দলকে দিতে পারেননি বলার মতো কোনো সাফল্য। বাংলাদেশ দল থেকে যেভাবে নিজেই চলে গিয়েছিলেন লঙ্কা দল ছাড়ারও তার তেমন ইচ্ছা নেই এমনটা জানিয়ে দিয়েছেন আগেই। তবে এবার হয়তো তাকে নিজ দেশের চাকরিটা হারাতেই হচ্ছে।

বিকেলে কথা বলবেন ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল ইসলাম। দল যখন শ্রীলঙ্কায় তখন কোন বিষয়ে কথা হবে তা নিয়ে কৌতূহল আছে। নতুন কোচ নিশ্চিত হয়ে গেছে নাকি নির্বাচক কমিটিতে আসছে কোনো রদবদল? এ নিয়ে যে শুধু সাংবাদিকদের মধ্যেই কৌতূহল তা কিন্তু নয়।

বাংলাদেশ দল নিয়ে আগ্রহ এখনো ভালোমতোই আছে শ্রীলঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহের। আজ বিকেলে অনুশীলনের আগে দলের খেলোয়াড়েরা একটু ব্যক্তিগত সময় কাটিয়ে নিচ্ছেন। আন্তর্জাতিক ক্যারিয়ায়কে বিদায় বলতে যাওয়া মালিঙ্গাও অবশেষে যোগ দিলেন টিম হোটেলে। এর মাঝেই বেশ হৃষ্ট মুখে দেখা দিলেন হাথুরুসিংহে।

মিনিট পনেরোর জন্য হোটেল থেকে বের হয়েছিলেন ব্যক্তিগত কাজে। এ সময় হাসিমুখে বাংলাদেশের সাংবাদিকদের সঙ্গে কথাও বললেন কিছুক্ষণ। বাংলাদেশ দলের ভবিষ্যৎ কোচ হিসেবে তার নামও আলোচিত হচ্ছে, এ কথায় একটু হাসলেন। বোর্ড সভাপতির মিটিং আছে শুনে বললেন তাই নাকি? দেখ কী বলে। নির্বাচক প্যানেলে রদবদল আসতে পারে শুনেও কে হতে পারে জানতে চাইলেন। বাংলাদেশের পরবর্তী কোচ প্রসঙ্গে যেমন রহস্য করছিলেন, সেটা নির্বাচক প্রসঙ্গে নিখুঁত কৌতূহলে রূপ নিল।

বিশ্বকাপ পরবর্তী সময়ে নতুন করে গুছিয়ে নিচ্ছে সবাই। পরবর্তী বিশ্বকাপের জন্য প্রস্তুতি শুরু হয়ে গেছে। খেলোয়াড় প্রস্তুত করে নেওয়ার কাজও শুরু হয়ে গেছে। শ্রীলঙ্কা যেমন মালিঙ্গার বিদায়ে সে পথে হাটতে যাচ্ছে। কিন্তু বাংলাদেশ দলে এখনো সব পুরোনো মুখ। শ্রীলঙ্কা সফরেও সুযোগ হয়নি প্রতিশ্রুতিশীল কারও। ইয়াসির আলী, ইবাদতদের সুযোগ মেলেনি। এ নিয়ে হাথুরুসিংহেকে প্রশ্ন করায় হেসে ফেললেন। সাংবাদিকদের দিকেই ছুড়ে দিলেন তির। আমি যখন সুযোগ দিতাম তখন বলতে কেন দিচ্ছে, এখন আবার বলছ দিচ্ছে না কেন!

রসিকতার পর্ব শেষ করেই স্মিত মুখে জানিয়ে দিলেন তার ব্যক্তিগত মত, সুযোগ দিতে হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।