DailyBarishalerProhor.Com | logo

২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১৮১ রানে এগিয়ে ইংল্যান্ড

প্রকাশিত : জুলাই ২৬, ২০১৯, ১২:১৪

১৮১ রানে এগিয়ে ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক:আয়ারল্যান্ডের বিপক্ষে বৃহস্পতিবার (২৫ জুলাই) লর্ডস টেস্টের দ্বিতীয় দিন শেষে ১ উইকেট হাতে নিয়ে ১৮১ রানে এগিয়ে স্বাগতিক ইংল্যান্ড। প্রথম ইনিংসে ১২২ রানে পিছিয়ে থেকে নিজেদের দ্বিতীয় ইনিংসে দ্বিতীয় দিন শেষে ৯ উইকেটে ৩০৩ রান করেছে ইংলিশরা।

দ্বিতীয় দিনের শুরুটাও ভালো ছিল না বিশ্বচ্যাম্পিয়নদের। দলীয় ২৬ রানে মাত্র ৬ রান করে ফিরে যান বার্নস। তারপর মূল জুটিটা গড়েন জেসন রয় ও নাইটওয়াচম্যান লিচ। এই জুটিতেই প্রথম ইনিংসের ঘাটতি কাটিয়ে লিড নিয়ে নেয় ইংল্যান্ড। দুর্দান্ত খেলতে থাকা রয়কে ৭২ রানে বিদায় করে ১৪৫ রানের দারুণ এই জুটি ভেঙে দেন থম্পসন। এরপর লিচও ফিরে গেছেন ৯২ রানে। তার বিদায়ের পর সেভাবে আর প্রতিরোধ গড়তে পারেনি ইংলিশরা। ২৩ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে এলোমেলো হয়ে যায় ইংল্যান্ড।

ইংল্যান্ড যখন শঙ্কায় এমন অবস্থায় লিডটা আরও বাড়িয়ে নিতে কার্যকরী ভূমিকা রাখেন স্যাম কারান ও স্টুয়ার্ট ব্রড। ৩৭ রানে বিদায় নেন কারান। তবে ২১ রানে অপরাজিত আছেন ব্রড। সঙ্গে আছেন ওলি স্টোন। আলোক স্বল্পতা ও বৃষ্টিতে এ দিন খেলা শেষ হয়েছে আগেভাগে। তবে দিন শেষে ১৮১ রানে ইংল্যান্ড এগিয়ে থাকলেও জয়ের সম্ভাবনায় খানিকটা এগিয়ে আয়ারল্যান্ডই।

এর আগে প্রথম ইনিংসে ৮৫ রানে অলআউট হয়েছিল ইংল্যান্ড। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ২০৭ রানে গুটিয়ে যায় আয়ারল্যান্ড। ফলে চারদিনের টেস্টের প্রথম ইনিংসে ১২২ রানের লিড পেয়েছিল আইরিশরা।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।