DailyBarishalerProhor.Com | logo

২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আবারও ঝড় তুলতে হাজির নতুন বৌদি

প্রকাশিত : জুলাই ৩০, ২০১৯, ১৭:৫৭

আবারও ঝড় তুলতে হাজির নতুন বৌদি

বিনোদন ডেস্ক:দুপুর ঠাকুরপো সিরিজ প্রেমীদের জন্য সুখবর, আবারও বৌদি আসছে। নতুন বৌদি! ২০১৭ সালে ওয়েব সিরিজ দুপুর ঠাকুরপো-তে ঝড় তুলেছিলেন উমা বৌদি রূপী অভিনেত্রী স্বস্তিকা। ২০১৮’তে সেই ঝড় ধরে রেখেছিলেন দ্বিতীয় সিরিজে ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। আর এই জনপ্রিয়তার চাপেই একপ্রকার বাধ্য হয়েই ফিরছেন বৌদি।

হইচই অরিজিনাল ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় কিছুটা আভাস দিয়েছে। শনিবার (২৭ জুলাইয) একটি ট্যুইটে লেখা- কেসটা কি? দুপুর ঠাকুরপো আবার আসছে? এবং এরপরের দিন অর্থাৎ রোববার (২৮ জুলাই) আবারও একটি টুইট। যদিও দর্শকদের কৌতূহল ধরে রাখতে এখানে মহিলার মুখ কৌশলে লুকিয়েই রাখা হয়েছে। তবে টুইট থেকে স্পষ্ট হয়ে যায় যে এবারেও হাঙ্গামা কিছু কম হবে না।

তবে এক সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর এবং গুঞ্জন থেকে জানা যাচ্ছিল, আর এবার হইচই’র টুইট থেকে তা স্পষ্ট হয়ে গেল। স্ত্রী ছবি খ্যাত ফ্লোরা সাইনি হতে চলেছেন এবারের নয়া বৌদি।

তেলুগু, কন্নড়, তামিল ছবিতে যেমন ফ্লোরা ওরফে আশা কাজ করেছেন, তেমনই বলিউডে দাবাং-২, ধনক, লক্ষ্মী, বেগম জান, স্ত্রী এমনই বহু ছবিতে দেখা গিয়েছে তাকে। চুটিয়ে অভিনয় করছেন বহু ওয়েব সিরিজে। তার বোল্ডনেসে ফিদা তার ভক্তরা। তবে অভিনয় এবং এই বোল্ড অবতারে বলিউডের ‘স্ত্রী’ আগের বৌদিদের কী টেক্কা দিতে পারবেন? সে উত্তর সময় দেবে। তবে ট্রেলারে যে নতুন বৌদিরূপে ফ্লোরা তুফান তুলেছেন তা বলাই যায়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।