DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পায়রা বন্দরের নির্বাহী প্রকৌশলীকে ছুরিকাঘাত।। থানায় মামলা।। গ্রেফতার-২।

প্রকাশিত : আগস্ট ০৪, ২০১৯, ২১:৫২

পায়রা বন্দরের নির্বাহী প্রকৌশলীকে ছুরিকাঘাত।। থানায় মামলা।।  গ্রেফতার-২।

কলাপাড়া প্রতিনিধিঃ পায়রা বন্দরের নির্বাহী প্রকৌশলী মোস্তফা আশিক আলী (৩৩) দুবর্ৃৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছে। শনিবার রাত সাড়ে ৮ টার সময় উপজেলার টিয়াখালীর ইটবাড়িয়া খেয়াঘাটে এ ঘটনা ঘটেছে।
এ ঘটনায় পায়রা বন্দরের তত্ত্বাবধায়ক মো. শাহ আলম বাদি হয়ে শাকিল আহমেদ মধু ও জুলিয়াত তালুকদারের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২-৩জনকে আসামী করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে শাকিল আহমেদ মধু (২৫) ও জুলিয়াত তালুকদার (২৪) নামে দুই তরুণকে গ্রেপ্তার করেছে।
পায়রা বন্দরের নিরাপত্তা কর্মকর্তা মো. সোহেল মীর জানান, মোস্তফা আশিক আলী পায়রা বন্দরের জন্য লালুয়া এলাকায় প্যাকেজ-২ প্রকল্পের কাজ তদারক করে ফিরছিলেন। কলাপাড়া-কুয়াকাটা বিকল্প সড়কের বালিয়াতলী পয়েন্টের খেয়া পার হয়ে পায়রা বন্দরে যাওয়ার পথে ইটবাড়িয়া এলাকায় দুর্বৃত্তরা তাঁর ওপর হামলা চালায়। প্রথমে তাঁকে লাঠি দিয়ে পেটানো হয়। পরে ছুরি দিয়ে আঘাত করা হয়। ছুরির আঘাতে তাঁর পিঠ ও বুকে ক্ষত হয়েছে।
স্থানীয়রা তাঁকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়। তাঁর অবস্থা গুরুতর হওয়ায় রাতেই উন্নত চিকিৎসার জন্য তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
স্থানীয়দের কাছ থেকে জানা গেছে, বালিয়াতলীর খেয়া পার হওয়ার সময় এক তরুণের মোটরসাইকেলে ধাক্কা লাগা নিয়ে নির্বাহী প্রকৌশলীর সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরেই তাঁর ওপর কয়েক তরুণ হামলা চালায়।
কলাপাড়া থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা মো. শওকত জাহান বলেন, মোটর সাইকেলে ধাক্কা লাগার ঘটনা নিয়ে মূলত এ ঘটনা ঘটেছে। মামলার এজাহার ভ’ক্ত দুই আসামীকে শনিবার রাতেই গ্রেপ্তার করা হয়েছে। বাকীদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।