DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

প্রকাশিত : আগস্ট ০৮, ২০১৯, ২১:২০

কলাপাড়ায় ইউপি চেয়ারম্যানের মুক্তির দাবিতে মানববন্ধন

কলাপাড়া প্রতিনিধি ঃ  পটুয়াখালীর কলাপাড়ার ইউপি চেয়ারম্যান মো. হুমায়ূন কবির কেরামতের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার, গ্রেফতারের প্রতিবাদে ও নিঃশর্ত মুক্তিদাবীতে মানববন্ধন ও সমাবেশ করেছে ইউনিয়নের কয়েক’শ নারী-পুরুষ। বৃহস্পতিবার শেষ বিকালে পৌর শহরের শহীদ সুরেন্দ্র মোহন চেীধুরী সড়ক সংলগ্ন প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও সমাবেশে বক্তব্য রাখেন টিয়াখালী সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ আখতারুজ্জামান কোক্কা, ইউপি সদস্য রফিকুল ইসলাম, খালেক ফকির, আলামিন হাওলাদার, চেয়ারম্যান হুমায়ূন কবির কেরামতের ছেলে হাসিবুল হাসান মেয়ে মোসাঃ চাঁদনী আক্তার প্রমুখ।

সভায় বক্তারা দাবি করেন, আওয়ামীলীগের হাইব্রিড একটি গ্রুপ চেয়ারম্যানকে ফাঁসাতে এই চাউল চুরির ষড়যন্ত্র করেছে। তারা অবিলম্বে ইউপি চেয়ারম্যান হুমায়ূন কবির কেরামতের নিঃশর্ত মুক্তি দাবি করেন। উল্লেখ্য বুধবার রাতে ঈদের বিশেষ ভিজিএফের ৫৮০ কেজি চাল আত্মসাতের অভিযোগে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার অভিযানে চাকামইয়া ইউপি চেয়ারম্যান মো. হুমায়ন কবির কেরামত ও সহযোগী জামালকে আটক করা হয়। এ ঘটনায় রাতে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তপন কুমার ঘোষ বাদি হয়ে পাঁচ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে পুলিশ ওই দুৃইজনকে গ্রেফতার করে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।