DailyBarishalerProhor.Com | logo

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

গলাচিপায় ডাকসু ভিপি নুরের ওপর হামলা প্রাথমিকর চিকিৎসা শেষে বাড়ি চলে যান

প্রকাশিত : আগস্ট ১৪, ২০১৯, ২০:৪০

গলাচিপায় ডাকসু ভিপি নুরের ওপর হামলা প্রাথমিকর চিকিৎসা শেষে বাড়ি চলে যান

রিয়াদ হোসাইন ,গলাচিপা (পটুয়াখালী)সংবাদদাতা ॥ গলাচিপা উপজেলার উলানিয়া বন্দরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিপি নুরুল হক নুরের মটর সাইকেল বহরে হামলা হয়েছে। দুষ্কৃতকারীদের এ হামলায় নুরসহ ৫ থেকে ৭ জন আহত হয়েছে। সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ (ওসি) নুরকে উদ্ধার করেছেন। তাতে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বিভিন্ন নির্ভরযোগ্য সূত্র জানায়, বুধবার নুরের গ্রামের বাড়ি উপজেলার চরবিশ্বাস থেকে লঞ্চযোগে বদনাতলী ঘাটে নামে। তিনি মটর সাইকেল বহর নিয়ে দশমিনা উপজেলায় বোনের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা করেন। উলানিয়া পৌছলে বন্দরে মটর সাইকেল কতিপয় লোকজন লোহার পাইপ নিয়ে তার ও সফরসঙ্গীদের ওপর হামলা চালায়। ঘটনাস্থলের পাশে থাকা ফাঁড়ির পুলিশ সদস্যরা আক্রমনকারীদের নিবৃত করে। নুরকে একটি ঘরে আটকে রাখা হয়। এ সংবাদ পেয়ে এএসপি সার্কেল মো. হাফিজুর রহমান ও গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ দ্রুত ঘটনাস্থলে পৌছান। তারা নুরকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রত্যক্ষদর্শী জানান, হামলার নুরের শরীরের কয়েকটি স্থানে হালকা আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপরে নুরের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তার সফরসঙ্গী সোহরাওয়ার্দি কলেজের বন্ধু রুবেল জানান, উলানিয়া বন্দরে পৌছলে আমাদের ওপর অতর্কিত হামলা চালানো হয়।এ হামলার ঘটনায় ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীদের দায়ী করেন।
এদিকে গলাচিপা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শরীফ আহমেদ আসিফ জানান, আমরা ছালীগের নেতাকর্মীরা পুলিশের সাথে সহযোগীতা করে তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি।
গলাচিপা থানার ভারপাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ জানান, নুরের শরীরে সামান্য আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষ তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়েছে।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।