DailyBarishalerProhor.Com | logo

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে ইয়াবাসহ আটক-৩

প্রকাশিত : সেপ্টেম্বর ০৭, ২০১৮, ০৮:৩১

বরিশালে ইয়াবাসহ আটক-৩

অনলাইন ডেস্ক রিপোর্ট !! বরিশালে ৮৩৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো বরিশাল নগরের ২২ নম্বর ওয়ার্ডের কাজীপাড়া এলাকার মোঃ বেল্লাল হোসেন মিঠু (২২), ২৮ নম্বর ওয়ার্ডের জিয়া সড়ক এলাকার মোঃ সুজন সিকদার (২৪) ও গোপালগঞ্জ জেলা সদরের মারকাস মহল্লা এলাকার  সোনিয়া আক্তার প্রিয়া (২২)।

বৃহষ্পতিবার (০৬ সেপ্টেম্বর) দুপরে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (ডিবি) মোঃ নাসির উদ্দিন মল্লিকের নেতৃত্বে নএয়ারপোর্ট থানাধীন ২৮নং ওয়ার্ডের কাশিপুর চৌহুতপুর শেরে বাংলা সড়কে অভিযান চালানো হয়। অভিযানে মোঃ বেল্লাল হোসেন মিঠুকে ৬ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়। পরে তার দেয়া তথ্যানুযায়ী কাশিপুর চৌহুতপুর ফিশারী রোড এলাকায় অভিযান চালিয়ে মোঃ সুজন সিকদারকে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয় এবং নগরের ২২নং ওয়ার্ডের জিয়া সড়ক ১ম গলিতে অভিযান চালিয়ে ৮ শত পিস ইয়াবাসহ সোনিয়া আক্তার প্রিয়াকে আটক করা হয়।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।