DailyBarishalerProhor.Com | logo

১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের পরিচিতি সভা

প্রকাশিত : অক্টোবর ০৯, ২০১৯, ০১:২৬

বরিশালে নবগঠিত জেলা স্বেচ্ছাসেবক দলের পরিচিতি সভা

প্রহর ডেস্ক !! সদ্য ঘোষনা হওয়া বরিশাল জেলা স্বেচ্ছাসেবক দলের পরিচিত সভা, মিষ্টি বিতরণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টায় সদর রোডস্থ অশি^নী কুমার টাউন হল সংলগ্ন বিএনপি কার্যালয়ে এই সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দল বরিশাল জেলার সিনিয়র সহ-সভাপতি আতাউর রহমান আউয়াল।

এছাড়াও নতুন কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আজিজুর রহমান ভূইয়া মামুন ও সাংগঠনিক সম্পাদক জাবের আব্দুল্লাহ সাদী।

এসময় উপস্থিত ছিলেন- নব নির্বাচিত সহ-সভাপতি জাহিদুল ইসলাম পান্না, ইকবাল হোসেন শামীম, শফিউর রহমান কামাল, শাহাজালাল সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল আউয়াল শাহিন, নিজামুর রহমান নিজাম, আক্তারুজ্জামান সাব্বির, তাজবির চৌধুরী, আল আমিন, সহ-সাংগঠনিক সম্পাদক নাঈমুল হোসেন প্রিন্স, মশিউর রহমান, প্রচার সম্পাদক বিএইচ রিমন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শামীম গাজী, কৃষি বিষয়ক সম্পাদক মিঠু আহমেদ প্রমুখ।

পরিচিতি সভায় বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি জানানোসহ জেলা স্বেচ্ছাসেবক দলের কার্যক্রম আরো গতিশীল এবং শক্তিশালী করতে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। পরে নতুন কমিটির মঙ্গল কামনায় দোয়া মোনাজাত ও মিষ্টি বিতরন করেন নব গঠিত কমিটির নেতৃবৃন্দ।


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যলয় প্রধান কার্যালয়

মারীয়া কমপ্লেক্স, কাশিপুর বাজার, বরিশাল ।

মোবাইলঃ ০১৭১৬৬০৫৯৭১, ০১৫১১০৩৬৮০৯,০১৯১১১৭০৮৮৪

মেইলঃ barishalerprohor.news.bd@gmail.com

সামাজিক যোগাযোগ
Web Design & Developed By
ইঞ্জিনিয়ার বিডি নেটওয়ার্ক

প্রতিষ্ঠাতা :
মোঃ নাছিম শরীফ


উপদেষ্টা: খালিদ মাহমুদ

মেইলঃ barishaler.prohor@yahoo.com
  • মোবাইলঃ ০১৭১১০৩৬৮০৯, ০১৯১৯০৩৬৮০৯
    • সম্পাদক ও প্রকাশক : নাজমুন নাহার
    • ব্যবস্থাপনা সম্পাদকঃ মোঃ রাসেল আকন
    • নির্বাহী সম্পাদক: কাজী সজল
    • বার্তা প্রধানঃ মোঃ আল আমিন হোসেন
    ডেইলি বরিশালের প্রহর কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত। অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি ও বিষয়বস্তু অন্য কোথাও প্রকাশ করা বেআইনি।